ঢাকারবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ভোর ৫:৩১
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয় অভিনেত্রী ‘সৌজন্যে’ র আত্মহত্যা

তাসকিয়া তাবাস্সুম ( ডেস্ক নিউজ)
অক্টোবর ১, ২০২১ ১০:৪৫ পূর্বাহ্ণ
পঠিত: 54 বার
Link Copied!

কন্নর টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৌজন্য আত্মহত্যা করেছেন।টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, বিশ্ব শোবিজ জগতের জন্য আরও একটি দুঃসংবাদ। অভিনেত্রী সৌজন্য আত্মহত্যা করেছেন। ২৫ বছর বয়সী অভিনেত্রী সৌজন্য বেঙ্গালুরুর শহরতলির একটি অ্যাপার্টমেন্টে থাকতেন।

জানা যায়, বৃহস্পতিবার সেখান থেকেই দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এছাড়াও উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, ওই অভিনেত্রী আত্মহত্যা করেছেন।

ADVERTISEMENT

স্থানীও পুলিশ সুত্রে জানা যায়, অভিনেত্রী সৌজন্যর ৪ পাতার সুইসাইড নোটটি ২৭, ২৮ ও ৩০-এ সেপ্টেম্বর লেখা হয়েছে। যেটি কিনা ইংরেজি ও কন্নড় ভাষায় লেখা। যেখানে সৌজন্য লিখেছেন, তিনি এই পদক্ষেপের জন্য অন্য কাউকে দোষ দেন না। তিনি নিজেই আত্মহত্যার জন্য দায়ী। ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতির কারণে, তিনি গত বেশ কয়েকমাস ধরে সমস্যায় ছিলেন। এই পরিস্থিতিতে তার আত্মহত্যা ছাড়া আর অন্য কোনও উপায় ছিল না। তবে যারা তার পাশে ছিলেন তাদের ধন্যবাদ জানিয়েছেন সৌজন্য। এই পদক্ষেপের জন্য মায়ের কাছে ক্ষমাও চেয়েছেন অভিনেত্রী।

এই শিল্পী ‘ফান’, ‘চৌকাট্টু’-র মত কন্নড় ছবিতে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী সৌজন্য। বেশ কয়েকটি টেলিভিশন সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি।

সুইসাইডাল নোট

ADVERTISEMENT

উল্লেখ্য গত ২৪ জানুয়ারি ভারতীয় অভিনেত্রী ও সাবেক ‘বিগ বস কন্নড়’ প্রতিযোগী জয়শ্রী রামাইয়া আত্মহত্যা করেন। গত বছরের সেপ্টেম্বরে নিপীড়ন ও ব্ল্যাকমেইলিংয়ের শিকার হয়ে আত্মহত্যা করেন ভারতের তেলেগু অভিনেত্রী শ্রাবণী কোন্দাপালি।২০১৯ সালের আগস্টে ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন মুম্বাইয়ের উদীয়মান অভিনেত্রী পার্ল পাঞ্জাবি। ওই বছরের একই মাসে ভোজপুরী সিনেমার অভিনেত্রী অনুপমা পাঠক আত্মহত্যা করেন। মে মাসে আত্মহত্যা চেষ্টা করেছিলেন বলিউড সেনসেশন ইলিয়ানা ডি ক্রুজ। তিনি ২০০৬ সালের তেলুগু চলচ্চিত্র দেবাদাসু-তে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ নারী অভিষেক বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার দক্ষিণ অর্জন করেন।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই আত্মহত্যার প্রবণতা ভাবিয়ে তুলেছে বিশেষজ্ঞ মহল কে।

ADVERTISEMENT
ADVERTISEMENT

x