ঢাকাবুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪২
আজকের সর্বশেষ সবখবর

সেই পাঠাও চালক কে বাইক উপহার দেয়ার ঘোষণা

তাসকিয়া তাবাস্সুম। (ডেস্ক ঢাকা)।
সেপ্টেম্বর ২৮, ২০২১ ১২:৩৬ পূর্বাহ্ণ
পঠিত: 142 বার
Link Copied!

ঢাকাঃ সোমবার সকালে বাইক পুড়িয়ে ফেলার একটি ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় কিছু সময়ের মধ্যেই। পরবর্তীতে বাইকের মালিক পাঠাও চালক সোহেলকে থানা হেফাজতে নেয়া হলে জানা যায়, তিনি রাগের বশবর্তী হয়ে নিজেই তার বাইকে আগুন দিয়েছেন এবং তিনি ভুল করেছেন তার একমাত্র আয়ের উৎস পুড়িয়ে দিয়ে।

আজ রাতে পুনরায় তার আয়ের উৎসের ব্যবস্থা করলেন একজন প্রকৌশলী। দেশব্যাপী আলোচিত পাঠাও চালক শওকত আলম সোহেলকে মোটর সাইকেল উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন তিনি।  আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জনিয়ার মুহাম্মদ নাসির উদ্দিন, তিনি রাত ১০ টার দিকে নিউজরুম বিডি২৪ কে এ তথ্য নিশ্চিত করেছেন।

ইঞ্জনিয়ার মুহাম্মদ নাসির উদ্দিন বলেন, আমাদের ফাউন্ডেশনের একটি প্রজেক্ট রয়েছে কর্জা হাসানা বা বিনা সুদে ঋণ বিতরণ। এজন্য আমরা বিভিন্ন পণ্য সমাজের বিভিন্ন পর্যায়ের উদ্যোক্তাদের দিই। পরে তারা নিজেদের সুবিধামত তা কিস্তিতে পরিশোধ করেন। তবে ওই ব্যক্তির ভিডিও দেখে আমি বুঝেছি যে, আসলে তিনি খুবই হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন। এজন্য আমি সিদ্ধান্ত নিয়েছি, তার ওই কর্জে হাসানা আমি নিজের পক্ষ থেকে দিয়ে দেব। আর ওনাকে উপহার হিসেবে একটি মোটরসাইকেল দিয়ে দেব।

সোমবার সকালে বাইক পুড়িয়ে ফেলার একটি ভিডিও ভাইরাল হয়ে যায় কিছু সময়ের মধ্যেই। পরবর্তীতে বাইকের মালিক পাঠাও চালক সোহেলকে থানা হেফাজতে নেয়া হলে জানা যায়, তিনি রাগের বশবর্তী হয়ে নিজেই তার গাড়ি আগুন দিয়েছেন।