ঢাবির সাবেক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার – Newsroom bd24.
ঢাকাসোমবার , ২৭ সেপ্টেম্বর ২০২১

ঢাবির সাবেক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মামুন উর রশীদ(নিজস্ব প্রতিবেদক)
সেপ্টেম্বর ২৭, ২০২১ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: রাজধানীর চানখারপুল এলাকা থেকে গলায় গামছা ঝুলানো অবস্থায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে চকবাজার থানা পুলিশ।

শিক্ষার্থীর পরিচয়ে জানা যায়, মাহাদী অপু ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী ছিলেন। মাস্টার দা সূর্যসেন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন তিনি। কিছুদিন সাংবাদিকতার সাথে জড়িতও ছিলেন অপু।

স্নাতক এবং স্নাতকোত্তর পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হন অপু। মেধাবী এই ছাত্র কিছুদিন সাংবাদিকতার সাথেও যুক্ত ছিলেন। পরবর্তীতে তিনি চাকরি ছেড়ে, দেড় বছর যাবত সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।অপুর গ্রামের বাড়ি পিরোজপুরের স্বরূপকাঠি। দুই ভাইয়ের মধ্যে তিনি বড়।
রাজধানীর চানখারপুল এলাকায় একটি বাসায় অপু ও তার দুই বন্ধু থাকতেন।অপু সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছিলেন। তার রুমমেট দুই বন্ধু দারাজে কাজ করেন।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর), প্রতিদিনের মতো তার এক বন্ধু সকাল ৯টায় বাসা থেকে বের হয়ে যান এবং অপরজন ১০টার সময় বাসা থেকে বের হন।

অপুর রুমমেট জহিরুল ইসলাম দুপুরে অফিস শেষে বাসায় আসার পর দেখেন দরজা বন্ধ। অনেকবার ফোন দিয়ার পরও অপু ফোন রিসিভ করে নি।দরজার উপরে একটি ছোট জানালা দিয়ে তিনি দেখতে পান গামাছায় লাশ ঝোলানো। এরপর ৯৯৯ নাইনে ফোন দেন।

সোমবার বিকেল পৌনে ৪টার দিকে চকবাজার থানা পুলিশ ঘটনাস্থলে এসে অপুর লাশ উদ্ধার করে।আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি।
সূএ:নিউজবাংলা।