ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০৬
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে উলাগ্রামে মিনি পার্কের শুভ উদ্ভোধন

মোঃএনামুল হক (নড়াইল জেলা প্রতিনিধি)
সেপ্টেম্বর ২৫, ২০২১ ১২:০৭ পূর্বাহ্ণ
পঠিত: 116 বার
Link Copied!

নড়াইলঃ জেলার লোহাগড়া উপজেলার উলা গ্রামে চৌধুরী বাংলো মিনি পার্কের শুভ উদ্ভোধন করা হয়েছে

২৪ সেপ্টেম্বর বিকাল ৩ টার সময় এই চৌধুরী বাংলো ও মিনি পার্কের উদ্বোধন করা হয়েছে, উপস্থিত ছিলেন একালাবাসীসহ অনেকে।

ADVERTISEMENT

স্হানীয় সুত্রে জানা যায়,ব্লু ড্রিম গ্রুপের ব্যাবস্হাপনা পরিচালক স্বপ্নীল চৌধুরী সোহাগ দুই একর জমির উপর এই মিনি পার্ক ও বাংলো তৈরি করেন, মিনি পার্ক শুভউদ্ভোধন অনুষ্ঠানে মোঃ সোহাগ চৌধুরী বলেন আমি নিজের টাকায় এলাকার মানুষের বিনোদনের জন্য এই মিনি পার্ক ও বাংলো চালু করেছি| এখানে বিনা মুল্যে সকলে পার্কটি পরিদর্শন করতে পারবে।

এই পার্কে দুর দুরান্তে থেকে আগত অতিথিদের থাকার জন্য সুব্যাবস্হা রয়েছে। এসময় আরো বক্তব্য রাখেন ইসলামি বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া ইসলামিক ষ্টাডিজ বিভাগের প্রফেসর ডঃ মুহাম্মদ কামরুজ্জামান,ও অফিসার ইনচার্জ লোহাগড়া থানা শেখ আবু হেনা মিলন, সাংবাদিক সমাজসহ আরো অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় চৌধুরী বাংলো মিনি পার্কে উপস্থিতি অতিথিদের জন্য খাবারের আয়োজন করেন এবং বিকালে এই মিনি পার্কে শত শত দর্শকদের ভীড় জমাতে দেখা যায়।

ADVERTISEMENT

একটু একটু করে মিনি পার্ক জমাতে শুরু, কোন একদিন বড় আকারে রুপ ধারন করবে।এলাকাবাসী জানান অন্যান্য পার্কের মতন এই পার্কটি হবে একটু ব্যাতিক্রম। অন্যায়ের প্রশয় দিলে হয়তো এলাকার বদনাম হবে সেদিকে খেয়াল বা নজর রাখতে হবে।

দেশে বিভিন্ন রকমের পার্ক রয়েছে বদনামের সাথে জড়িত হয়েছে তবে এই মিনি পার্কের মালিক নিয়মনীতির আওতায় এনে সুন্দর মনোরম পরিবেশ পরিচালনা করতে হবে।

অনেকের মন্তব্য পার্কে বিভিন্ন সময় অশ্লীল কাজ করতে দেখা যায়,সেদিকে কঠোর নজর দিতে হবে।বদনাম হলে এলাকার ছেলে মেয়েদের উপর প্রভাব পড়বে।

ADVERTISEMENT
ADVERTISEMENT

x