ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ভোর ৫:৫৮
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ কর্তৃক সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নিউজরুম বিডি ২৪
সেপ্টেম্বর ২৪, ২০২১ ৪:৩৭ অপরাহ্ণ
পঠিত: 65 বার
Link Copied!

নড়াইলঃ জেলায় পুলিশ কর্তৃক সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়। মানববন্ধনে পুলিশের সকল ভালো সংবাদ বয়কট এবং খারাপ সংবাদ তুলেধরার আহ্বান জানানো হয়। সাংবাদিক সমাজ, নড়াইলের আয়োজনে আজ শুক্রবার বেলা ১১ টায় নড়াইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামূল কবির টুকু, সাধারন সম্পাদক শামীমূল ইসলাম টুলু, সাংবাদিক কার্ত্তিক দাস, কাজী হাফিজুর রহমান, মলয় কান্তি নন্দি, সাইফুল ইসলাম তুহিন, সাথী তালুকদার, লোহাগড়া প্রেসক্লাবের সভাপতি সাধারন সম্পাদক শেখ বদরুল আলম টিটো, কালিয়ার সাংবাদিক ওমর ফারুক প্রমূখ।

ADVERTISEMENT

এসময় বক্তারা বলেন, পুলিশ সুপারের নির্দেশে সাংবাদিকের বাড়িতে গভীররাতে পুলিশের অভিযান অত্যান্ত দুঃখজনক। পুলিশের এমন আচারন কাম্য নয়। মানববন্ধনে পুলিশের সকল ভালো সংবাদ বয়কট এবং খারাপ সংবাদ তুলেধরার আহ্বান জানানো হয়।

আগামীকাল শনিবার২৫ সেপ্টেম্বর লোহাগড়ায় এবং রোববার ২৬ সেপ্টম্বর কালিয়া উপজেলায় মানববন্ধন কর্মসূচি ঘোষনা করা হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে স্বারাষ্ট্রমন্ত্রীর নিকট স্মারক লিপি প্রদান করা হবে বলে জানানো হয়।

ADVERTISEMENT

জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহন করেন।

ঘটনায় জনা যায়, গত ২২ সেপ্টেম্বর “নড়াইলে পুলিশের হয়রানি প্রতিবাদে ইজিবাইক চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা” বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশিত হয়। ঐরাতেই পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের নির্দেশে সদর থানা ও ডিবি পুলিশের দুইটি গাড়ি নড়াইল প্রেসক্লাবের সদস্য দেশ টেলিভিশন এর নড়াইল জেলা প্রতিনিধি এবং নড়াইল নিউজ ২৪.কম এর সম্পাদক ও প্রকাশক শরিফুল ইসলাম বাবলুর ভওয়াখালীর বাড়িতে হামলা করে এবং তাকে আটক করার চেষ্টা করে ডিবি পুলিশ। তবে এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে কোন তথ্য পাওয়া যায়নি।

 

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x