ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২৭
আজকের সর্বশেষ সবখবর

লোহাগড়া আরজেএফ উপজেলা কমিটির শুভ উদ্ভোধন

সাথী (স্টাফ রিপোর্টার)
সেপ্টেম্বর ২৩, ২০২১ ১১:৪৫ অপরাহ্ণ
পঠিত: 78 বার
Link Copied!

নড়াইলঃ জেলার লোহাগড়া উপজেলা আরজেএফ কমিটির কেক কাটার মধ্যে দিয়ে শুভ উদ্ভোধন অনুষ্ঠিত হয়। ২২সেপ্টেম্বর বুধবার বিকাল ৩টার সময়।

এই শুভ উদ্ভোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুর‍্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ) কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ সেকেন্দার আলম শেখ।

শুভ উদ্ভোধন অনুষ্ঠানের প্রধান আলোচক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও নড়াইল জেলা আরজেএফ কমিটির সভাপতি মোঃ সাজ্জাদ আলম খাঁন সজল।

উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে নড়াইল জেলার আরজেএফ এর সাঃসম্পাদক স্বপন কুমার দাস,যুগ্ম সাধারন সম্পাদক সুলতান মোল্যা, সাংগঠনিক সম্পাদক শুভ সরকার, দপ্তর সম্পাদক এস কে সুজায়, প্রচার সম্পাদক মধু সরকার, মহিলা বিষয়ক সম্পাদক সোহানা পারভিন জনি। আলফাডাঙ্গা উপজেলা আরজেএফ এর সহ সভাপতি মোঃ লায়েকুজ্জামান।

লোহাগড়া উপজেলা আরজেএফ এর সভাপতি মোঃ এনামুল হক, সহ সভাপতি কাজি ছিদ্দিকুর রহমান,
সাঃসম্পাদক মোঃ ইমরুল হাসান ,যুগ্ম সম্পাদক মোঃ মিলন মোল্যা,সাংঠনিক সম্পাদক মোঃ শাহীনুল ইসলাম,সহ সাংঠনিক সম্পাদক মোঃ ইউসুফ আলী,প্রচার সম্পাদক রহমাত-ই-খোদা, মহিলা বিষয়ক সম্পাদক সাথী বেগম,
নির্বাহী সদস্য মোঃ তারিকুল ইসলাম, মোঃ সোহেল রানা বিশ্বাস। সুধী সদস্য মোঃ এনামুল ইসলাম(আকাশ)।

ADVERTISEMENT

কেক কাটার অনুষ্ঠানে নড়াইল জেলা আরজেএফ এর সভাপতি মোঃ সাজ্জাদ আলম খাঁন সজল এবং কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ সেকন্দার আলম শেখ উপস্হিতিতির মধ্যে সকল নেতৃবৃন্দকে নিয়ে শুভ উদ্ভোধন অনুষ্ঠানে কেক কাটা হয়।

উপস্থিতিদের মধ্যে নেতৃবৃন্দদের কেক মুখে তুলে দেন।কেক কাটা পর্ব শেষ করেন।

এই অনুষ্ঠান শেষে আরজেএফ এর সনদপত্র ও আরজেএফ সদস্যকার্ড তুলে দেন।কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

লোহাগড়া উপজেলা আরজেএফ এর সকল নেতৃবৃন্দ উপস্থিতিতি বক্তব্য রাখেন এবং সরকারী সুযোগ সুবিধা, যাতে পেতে পারি সকল অসুবিধা সম্পর্কে প্রত্যেক সাংবাদিক বক্তব্যে তুলেন ধরেন।

লোহাগড়া উপজেলা আরজেএফ কমিটির সভাপতি মোঃ এনামুল হক তিনি প্রস্তাব করেন আরজেএফ আমাদের ইউনিটের জন্য কতটুক সুযোগ সুবিধা,সরকারী অনুদানসহ সুযোগ করে দিবেন।আমাদের উপজেলা কমিটি যাতে শক্তিশালী একটি ইউনিটে পরিনত হয়।এই কমিটি সমাজ ও দেশ ও জাতির কল্যানে কাজ করতে পারে।

ADVERTISEMENT

সাঃসম্পাদক মোঃ ইমরুল হাসান সভাপতি কথার সাথে মিল রেখে সমর্থন করেন, পাশাপাশি সাংঠনিক সম্পাদক শাহীনুল হক একই প্রশ্নের সাথে মিল রেখে কথার সমর্থন ব্যক্ত করেন। সহ সাংঠনিক সম্পাদক মোঃ ইউসুফ আলী বক্তব্য রাখেন। মহিলা বিষয়ক সম্পাদক সাথী বেগম কমিটি সম্পর্কে সাধারন আলোচনা করেন,কমিটিসহ সাংবাদিকতার ক্ষেত্রে কিছু প্রশ্ন তুলে ধরেন।

প্রচার সম্পাদক রহমাত-ই-খোদা বক্তব্যে তুলে ধরেন আমাদের সাংবাদিকতার রিপোর্ট করার জন্য বাধাগ্রস্তের ভিতর পড়তে হয় এই বিষয়টির সমাধানের জন্য প্রস্তাব রাখেন। সহ সভাপতি কাজী ছিদ্দিকুর রহমান সংক্ষিপ্ত বক্তব্য তুলে ধরেন কমিটির বিষয়ের উপর,যুগ্ম সাধারন সম্পাদক মিলন মোল্যা শুভেচ্ছা বক্তব্য রাখেন,

প্রধান অতিথি কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ সেকেন্দার আলম শেখ তার বক্তব্যে কমিটির উদ্দ্যেশে আপনারা সাংবাদিক, আপনারা জাতির বিবেক,সাংবাদিকতা করতে হলে জীবনের ঝুকি নিয়ে করতে হয়,এটাই সাংবাদিকের প্রাথমিক অঙ্গীকার, তারপর ও থেমে থাকা যাবে না,সাংবাদিকতা করতে হবে,দেশের স্বার্থে সমাজকে,দূর্নীতি মুক্ত, মাদক মুক্ত, শিক্ষাব্যবস্থার মান উন্নয়ন,আইন শৃঙ্খলা বাহিনিকে সহায়তা,তাদের কাছ থেকে সহায়তা নেওয়া,একটাই হচ্ছে সাংবাদিকতা,অতি দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে যে আমি নিজেও সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছি,আমাকে মৃত্যের সাথে পান্জা লড়তে হয়েছে ঢাকা মেডিকেল নিউরোলজি বিভাগে,এই হামলাকারীদের বিরুদ্ধে সকল সাংবাদিক সংগঠনগুলো দেশব্যাপী প্রতিবাদের ঝড় তোলে,তবুও আমি দেশ ও জাতির কল্যানে আমার কলম থামেনি,আরজেএফ আপনাদের সাথে থাকবে সব সময়।

প্রধান আলোচক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোঃ সাজ্জাদ আলম খাঁন সজল তার বক্তবে সরকারী সবধরনের সুযোগ সুবিধা সাংবাদিক প্রক্ষিনসহ দূর্নীতিবাজ, মাদাকব্যবসায়ী,ভূমদোর্স্যতা, ইপটিজিংসহ সকল ধরনের সংবাদ আপনাদে লেখনির ভিতরে দেখতে চাই,আপনারা ইউনিটকে শক্তিশালী করেন,আপনাদের পাশে আইনশৃঙ্খলা বাহিনী ও দেশের সকল সাংবাদিক সংগঠনগুলো আপনাদের পাশে থাকবে।

আজকের শুভ উদ্ভোধন অনুষ্ঠানটি সুষ্ট সুন্দর মনোরম পরিবেশ ও শৃঙ্খলা মোতাবেক অনুষ্ঠানটি সম্পূর্ণ হয়।

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x