মা হতে যাচ্ছেন মডেল ও অভিনয়শিল্পী আনিকা কবির শখ – Newsroom bd24.
ঢাকারবিবার , ১৯ সেপ্টেম্বর ২০২১

মা হতে যাচ্ছেন মডেল ও অভিনয়শিল্পী আনিকা কবির শখ

তাসকিয়া তাবাস্সুম ( ডেস্ক নিউজ)
সেপ্টেম্বর ১৯, ২০২১ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকাঃ নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে সুসংবাদ দিলেন ভক্তদের। মাস দু-এক পরই তাঁর কোলজুড়ে আসবে সন্তান।

বিয়ের আগে থেকেই অভিনয় জগত থেকে নিজেকে সম্পূর্ণ গুটিয়ে নিয়েছেন শখ। জনপ্রিয় এই অভিনেত্রীর বিয়ে নিয়ে গুঞ্জন উঠলেও প্রকাশ্যে কখনোই কিছু জানাননি তিনি। তবে ভক্তদের উদ্দেশ্যে মা হওয়ার খবরটি নিজেই নিশ্চিত করেছেন।

জানা যায় ২০২০ সালের ১২ মে দ্বিতীয় বিয়ে করেন আনিকা কবির শখ। তাঁর স্বামীর নাম রহমান জন, পেশায় একজন ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই থাকছেন। মাঝেমধ্যে রাজধানীর উত্তরায় নিজেদের বাসায়ও আসেন। শখের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি বেশ ভালোই আছেন। বিয়ের আগে থেকেই মিডিয়া থেকে নিজেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন করে নিয়েছেন এই অভিনেত্রী।

পরিবারকে সময় দেওয়াটাই সবচেয়ে বড় প্রাধান্য মনে করছেন এই অভিনেত্রী পারিবারিক সূত্রে জানা গেছে, বর্তমানে আট মাসের সন্তান সম্ভবা তিনি।

বেবী বাম্পসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা অভিনেত্রীর ছবি দেখে অনেকেই অনেক রকম প্রতিক্রিয়া দিচ্ছেন। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ছবিগুলো নেট দুনিয়ায়। অনেকের মতে লাস্যময়ী এই অভিনেত্রীকে চেনার উপায় নেই। আবার পাচ্ছেন ভক্তদের অসংখ্য দোয়া ও শুভকামনাও। ক্যারিয়ারে সফল এই অভিনেত্রী ব্যক্তিজীবনে মা হওয়ার সফলতা অর্জন করতে যাচ্ছেন।