অভিমান করে একই পরিবারের ৪ জনের আত্মহত্যা – Newsroom bd24.
ঢাকারবিবার , ১৯ সেপ্টেম্বর ২০২১

অভিমান করে একই পরিবারের ৪ জনের আত্মহত্যা

তাসকিয়া তাবাস্সুম ( ডেস্ক নিউজ)
সেপ্টেম্বর ১৯, ২০২১ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক : একই পরিবারের ৪ জনের আত্মহত্যা, ক্ষুধার যন্ত্রণায় নয় মাসের ছোট্ট শিশুটিরও মৃত্যু।মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে ভারতের কর্ণাটক রাজ্যের রাজধানী বেঙ্গালুরুতে। শনিবার (১৮ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে এ খবর জানানো হয়।

পাঁচ দিন আগে গৃহকর্তা এইচ শঙ্করের সঙ্গে তার মেয়ের ঝগড়া হয়।কারণ তার এক মেয়ে শ্বশুরবাড়ি থেকে চলে এসেছিলেন।তিনি বাবার বাড়িতেই থাকবেন বলে জানান। এ নিয়েই মেয়ের সঙ্গে শঙ্করের তর্ক-বিতর্ক হয়।তার পরেই রাগের মাথায় বাড়ি ছেড়ে চলে যান তিনি। রাগ কমলে বাড়িতে ফোন করেন শঙ্কর। বেশ কয়েকবার ফোন করলেও কেউ ফোন ধরেননি। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) তিনি বাড়ি ফিরে আসেন। ঘরে ঢুকে স্ত্রী (৫০), ছেলে (২৭) ও দুই মেয়ের (৩৫ ও ৩৩) ঝুলন্ত মরদেহ দেখতে পান শঙ্কর। ঘরের মেঝেতে নয় মাস বয়সী নাতনির মরদেহ পড়েছিল। দুই বছর বয়সী আর এক নাতনি অবশ্য বেঁচে ছিল। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, অভিমান করেই পরিবারের সবাই একসঙ্গে আত্মহত্যা করেছেন।

পুলিশের একজন কর্মকর্তা বলেন, আমরা ওই বাড়ির ভেতর থেকে পাঁচ জনের মরদেহ উদ্ধার করেছি।সেখানে থেকে একটি শিশুকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে।শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন আছে।একই পরিবারের সব সদস্যের একসঙ্গে মারা যাওয়ার আসল কারণ এখনও জানা যায়নি।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।