নড়াইল কাবার ঘর ও কমিউনিটি সেন্টারের শুভ উদ্ভোধন – Newsroom bd24.
ঢাকাবুধবার , ১৫ সেপ্টেম্বর ২০২১

নড়াইল কাবার ঘর ও কমিউনিটি সেন্টারের শুভ উদ্ভোধন

মোঃএনামুল হক (নড়াইল জেলা প্রতিনিধি)
সেপ্টেম্বর ১৫, ২০২১ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নড়াইলঃ নড়াইল জেলায় ফেরীঘাট সংলগ্নে নড়াইল কাবাব ঘর ও কমিউনিটি সেন্টার শুভ উদ্ভোধন করলেন নড়াইল পৌর মেয়র আন্জুমান আরা।

আজ বুধবার ১৫সেপ্টেম্বর বিকাল ৫ঃ৩০ মিনিট সময় শুভ উদ্ভোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ছিলেন নড়াইল জেলার পৌরসভার মেয়র আন্জুমান আরা। নড়াইল পৌর প্যানেল মেয়র কাজী জহিরুল ইসলাম| নড়াইল সদর হাসপাতালের তত্ববাধায়ক মুন্সী আছাদুজ্জামান টনি।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক কলম কথা “র প্রধান উপদেষ্টা এবং রুর‍্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন(আরজেএফ) জেলা সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোঃ সাজ্জাদ আলম খাঁন সজল,সাঃসম্পাদক স্বপন কুমার দাস, মহিলা বিষয়ক সম্পাদীকা সোহানা পারভিন জনি, সাংগঠনিক সম্পাদক শুভ সরকার,প্রচার সম্পাদক মধু সরকার, নির্বাহী সদস্য ক্রীপা আর্চায্য, নির্বাহী সদস্য সালাউদ্দিন খাঁন ও সুধী সদস্য সুলতান মাহমুদ।

এই শুভ উদ্ভোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-জাতীয় ক্রাইম রিপোর্টারস সোসাইটি এবং রুর‍্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন(আরজেএফ) লোহাগড়া উপজেলা শাখা’র সভাপতি মোঃ এনামুল হক, সাঃসম্পাদক মোঃ ইমরুল হাসান,বাংলাদেশ সংবাদ প্রতিদিন,লোহাগড়া উপজেলা প্রতিনিধি,

উপস্থিত ছিলেন বাংলাদেশ রেস্তোরা মালিক সমিতি নড়াইল জেলা শাখার সভাপতি মোঃ রব মোল্যা, সাঃসম্পাদক বাবু সুকুমার কুন্ডু।

উপস্থিত ছিলেন নড়াইল কাবাব ঘর ও কমিউনিটি সেন্টার এর মালিক মোঃ হাবিবুর রহমান হাবিব এবং মোঃ তানজিল হুসাইন।

এই শুভ উদ্ভোধন অনুষ্ঠানের প্রধান অতিথি নড়াইল পৌরসভার মেয়র আন্জুমান আরা লাল ফিতা কেটে অনুষ্ঠানটি শুরু করেন।উপস্থিতিতি বিশেষ ব্যাক্তিগন পৃথক পৃথকভাবে বক্তব রাখেন।

কাবাব ঘর ও কমিউনিটি সেন্টারের মালিকগন উপস্থিতিতিদের মাঝে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং সকলদের সম্মানের সাথে খাবার পরিবেশন করেন।

এই অনুষ্ঠানের প্রধান অতিথি এবং বিশেষ অতিথিগন সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন সেই সাথে অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হল শুভ উদ্ভোধন অনুষ্ঠান।