ঢাকামঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নড়াইল পুলিশের অভিযানে রিভলবার উদ্ধার

নিউজরুম বিডি ২৪
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১:৪৫ অপরাহ্ণ
পঠিত: 14 বার
Link Copied!

মোঃ এনামুল হক নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল জেলার নড়াগাতি থানা পুলিশ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ তবে কাউকে গ্রেফতার করতে পারে নাই। সোমবার গভীররাতে যোগানিয়া গ্রামের তুষারের মোড় এলাকা থেকে নড়াগাতি থানা পুলিশ এটি উদ্ধার করে।

এসময় অভিযুক্ত ফেরদৌস মোল্লা (৩৫) নামে একজন পালিয়ে যায়। যোগানিয়া গ্রামের জিয়াব মোল্লার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায় সোমবার গভীর রাতে পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের নির্দেশনায় নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোছাঃ রোকসানা খাতুন এর তত্ত্বাবধানে এস আই (নিঃ) নাজমুল হাচান তার সঙ্গীয় এসআই (নিঃ) খান মাহবুবুর রহমান ও ফোর্সসহ মাদকদ্রব্য অবৈধ অস্ত্র উদ্ধার করে এবং সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযান চলাকালীন সময়ে গোপন সংবাদে জানতে পারে বাঐসোনা ইউনিয়নের যোগানিয়া গ্রামের মধ্য দিয়ে অবৈধ অস্ত্র নিয়ে যোগানিয়া গ্রামের জিয়া মোল্লার ছেলে ফেরদৌস মোল্লা (৩৫) একটি মোটরসাইকেল যোগে যাচ্ছেন।

এমন সংবাদের ভিত্তিতে যোগানিয়া গ্রামের তুষারের মোড়ে নড়াগাতি থানা পুলিশ অবস্থান নেয়। এসময় ঘটনাস্থলে ফেরদৌস মোল্লা (৩৫) আসার পর তাকে গাড়ি থামাতে বললে সে গাড়ি ফেলে পালিয়ে যায়।

এসময় গাড়িতে থাকা লাল রঙ্গের একটি শপিং ব্যাগ দেখতে পেয়ে ব্যাগ তল্লাশি করে একটি রিভলবার পাওয়া যায়। রিভলবারের গায়ে ইংরেজিতে MADE IN JAPAN লেখা আছে।

রিভলবার ও মোটরসাইকেল জব্দ করে নড়াগাতি থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।মামলা নং-০২
তারিখ ১৩/০৯/২০২১

নড়াইল জেলার নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোছাঃ রোকসানা খাতুন অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে। সেই সাথে আসামিকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

ads
adv
adv
ads

x