ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৬:১২
আজকের সর্বশেষ সবখবর

চাঁদপুরে জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা

নিউজরুম বিডি ২৪
সেপ্টেম্বর ১৪, ২০২১ ৫:২১ অপরাহ্ণ
পঠিত: 25 বার
Link Copied!

চয়ন ঘোষ, মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি:চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

ADVERTISEMENT

গতকাল ১৩ সেপ্টেম্বর সোমবার দুপুরে উক্ত মতবিনিময় সভায় মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, পৌর মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম কাওসার হিমেল, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শাখাওয়াত হোসেন, মতলব প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ ইকবাল হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার নাজমুন নাহার, সাবেক ডেপুটি কমান্ডার মোঃ মোস্তফা মিয়া, উপাদী উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ শহীদ উল্লাহ প্রধান প্রমুখ।

জেলা প্রশাসক মহোদয় মতলব দক্ষিণে মতলব  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মতলব দক্ষিণ থানা, মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। পাশাপাশি তিনি পৌর ভূমি অফিসে ভূমি সংক্রান্ত ডাটা এন্ট্রির কার্যক্রম পরিদর্শন করেন। পরবর্তীতে তিনি দুপুরে উপজেলা মিলনায়তনে মতবিনিময় সভায় অংশগ্রহন করেন। সভায় উপস্থিত সকলের বক্তব্য অনুযায়ী বিভিন্ন সমস্যার কথা মনযোগ সহকারে শুনেন। পাশাপাশি মতলব খেয়া ঘাটে অতিরিক্ত টোল আদায়ের বিষয়টি নিয়ে বিশদ আলোচনা করা হয়।

ADVERTISEMENT

জেলা প্রশাসক (চাঁদপুর), অঞ্জনা খান মজলিশ বলেন, জেলায় সেবার মান নিশ্চিত করা আমাদের লক্ষ্য ও দায়িত্ব। জনগন যাতে কাঙ্খিত সেবা পায় সে বিষয়ে পরিপূর্ণ খেয়াল রাখতে হবে। দায়িত্বে কোনভাবে অবহেলা করা যাবে না। পাশাপাশি তিনি খেয়াঘাটের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন।

তিনি আরও বলেন, চাঁদপুর জেলায় জনস্বার্থে সেবার মান নিশ্চিত করা আমাদের দায়িত্ব।

ADVERTISEMENT
ADVERTISEMENT

x