ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৩:১৬
আজকের সর্বশেষ সবখবর

লোহাগড়া বাজারে এল পি জি.সিএন জি.শো-রুম উদ্ভোধন

নিউজরুম বিডি২৪
সেপ্টেম্বর ১৩, ২০২১ ৮:৪৮ অপরাহ্ণ
পঠিত: 26 বার
Link Copied!

মোঃ এনামুল হক, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল জেলা লোহাগড়া উপজেলায় এল পি জি(সিএন জি)পিয়াজিও ন্যান্স মটোরস লিমিটেড শো-রুমের শুভ উদ্ভোধন করা হয়েছে।

১৩ সেপ্টেম্বর সোমবার দুপুরে লোহাগড়ার মুন্সি আলাউদ্দিনের মোড় এলাকায় মেসার্স জামাল এন্টারপ্রাইজের পরিচালক মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে শো-রুম উদ্ভোধন করেন।

ADVERTISEMENT

শুভ উদ্ভোধন অনুষ্ঠানের প্রধান অতিথি ন্যান্স মটোরস লিমিটেডের পরিচালক মেজর জেনারেল(অবঃ) একে এম,আব্দুর রহমান। এই অনুষ্ঠানের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নড়াইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডঃ সৈয়দ আইয়ুব আলী| ন্যান্স মটোরস লিমিটেডের জিএম মোঃ নুরুদ্দীন জাহাঙ্গীর।

ADVERTISEMENT

নড়াইল ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি ও জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক গাউসুল আজম মাসুম| নড়াইল জেলা সেচ্চাসেবক লীগের সাধারন সম্পাদক জিএস পলাশ| এলপিজি সমবায় সমিতির সভাপতি মোঃ শাহাজাহান।

ADVERTISEMENT

উদ্ভোধণ অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ বুলবুল শিকদার সেলিম।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নড়াইল-লোহাগড়ার বেকার যুবকদের জন্য সুবর্ণ সুযোগ দেওয়া হবে, ৮০থেকে ১লক্ষ টাকা জমা দিলে ন্যান্স মটরস লিমিটেড একটি এলপিজি.সিএনজি.ক্রয় করতে পারবে এবং ৩ বছর কিস্তিতে সুযোগ নিয়ে টাকা পরিশোধ করতে পারবেন তারা।

এছাড়াও তিনি নড়াইল বাসীকে অভিনন্দন জানান।শুভ উদ্ভোধণ অনুষ্ঠানে সাংবাদিক মোঃ আজিজুর বিশ্বাস, মোঃ মাহাফুজুর রহমান মন্নু, এবং এলাকার শ্রমিক ও সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

ADVERTISEMENT

x