ঢাকাবৃহস্পতিবার, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৮:১২
আজকের সর্বশেষ সবখবর

মিঠাখালী ইউনিয়েনে জনপ্রিয়তায় এগিয়ে  ফুটবল প্রদপ্রার্থী আজমল শেখ  

অতনু চৌধুরী (বাগেরহাট প্রতিনিধি)
সেপ্টেম্বর ১০, ২০২১ ১০:৪৯ অপরাহ্ণ
পঠিত: 38 বার
Link Copied!

 

মিঠাখালী ইউনিয়েনে জনপ্রিয়তায় এগিয়ে  ফুটবল প্রদপ্রার্থী আজমল শেখ

 

বাগেরহাটের মোংলা উপজেলার আসন্ন আগামী ২০ সেপ্টেম্বরের মিঠাখালী ইউনিয়নের ইউপি নির্বাচন নিয়ে ৮নং ওয়ার্ডের আন্ধারিয়া গ্রামের মানুয়ের মুখে – মুখে ফুটবল পদপ্রার্থী সাবেক মেম্বার মোঃ আজমল শেখ এর নাম।

এলাকাবাসীর কাছে জানতে চাইলে তারা বলেন, মিঠাখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ আজমল শেখ কে নতুন করে আবাও এলাকাবাসী তাকে পাশে পেতে চায়। এবং তার ভিতরে মানবতা আছে ভালোবাসা ও মানবসেবায় এগিয়ে আছেন এলাকায় অসহায় গরীব দুঃখী ও আপন মানুষের খ্যাত সাবেক মেম্বার মোঃ আজমল শেখ।

 

 

এলাকাবাসী আরও বলেন করোনাকালীন সময় গরিব দুঃখী ও অসহায় সাধারণ মানুষের বিপদে আপদে তাদের পাশে ছিলেন। বর্তমান সময়ে গরিব দুঃখীদের রাখাল রাজা জন প্রিয় মানুষ সাবেক মেম্বার মোঃ আজমল শেখ।

 

তিনি ছোট বেলা থেকে দানবির ও সেবামূলক কর্মকান্ড থেকে সাধারণ মানুষের মন জয় করে আসছেন এবং সাধারণ মানুষেরর দাবী করেন নতুন করে গত নির্বাচনে মত বিপুল ভোটে জয় জুক্ত করে তাকে পাশে রাখতে ।

 

সাবেক মেম্বার আজমল শেখ বলেন, গরিব দুঃখী ও অসহায় সাধারণ মানুষের মাঝে সর্বক্ষণ কাজ করতে পারি। এবং এলাকাবাসীর কাছে দোয়া প্রার্থী হয়ে সর্বক্ষণ বিপদে আপদে হাসি ফোটাতে পারি।

 

 

x