ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ১:৪৮
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা ৭ এর মনোনয়ন পত্র কিনলেন ডাক্তার প্রাণ গোপাল

নিউজরুম বিডি২৪
সেপ্টেম্বর ৬, ২০২১ ১০:৪৩ পূর্বাহ্ণ
পঠিত: 51 বার
Link Copied!

 

 

কুমিল্লা ৭ আসনের মনোনয়ন পত্র কিনলেন ডাক্তার প্রাণ গোপাল দত্ত

 

কুমিল্লা-৭ আসনে উপনির্বাচনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক প্রাণ গোপাল দত্তসহ ৫ জন আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন।

 

ADVERTISEMENT

রোববার পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেন,  কুমিল্লা জেলা উত্তর আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন, চান্দিনা উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক শাহজালাল মিঞা, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মুজিবুর রহমান এবং প্রয়াত অধ্যাপক আলী আশরাফের ছেলে চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটু। কুমিল্লা জেলা উত্তর আওয়ামী লীগের সহসভাপতি প্রাণ গোপাল শনিবার মনোনয়নপত্র কেনেন।

 

ADVERTISEMENT

প্রাণ গোপাল ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও এ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। সে সময় দল থেকে মনোনয়ন পেয়েছিলেন অধ্যাপক আলী আশরাফ।

 

ADVERTISEMENT

কুমিল্লা-৭ আসনে উপনির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে শনিবার থেকে। চলবে আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত। সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন প্রার্থীরা।

 

কুমিল্লা-৭ আসনের উপনির্বাচন ছাড়াও দলীয় মনোনয়ন ফরম বিক্রি করা হচ্ছে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেয়র পদে উপনির্বাচন এবং নারায়ণগঞ্জের সোনারগাঁ, নরসিংদী সদর উপজেলা, নেত্রকোনার খালিয়াজুরি, চাঁদপুরের শাহরাস্তি, যশোর সদর, মৌলভীবাজারের শ্রীমঙ্গল, বাগেরহাটের কচুয়া, কিশোরগঞ্জের বাজিতপুর ও ফেনী সদর উপজেলা পরিষদ নির্বাচনের।

উল্লেখ্য কুমিল্লা ৭ আসনের সংসদ সদস্য আলী আশরাফ ৩০ জুলাই রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুতে আসনটি শূন্য হয়।

 

 

ADVERTISEMENT

x