মাদারীপুরে বাস দুর্ঘটনায় নিহত ২ জন – Newsroom bd24.
ঢাকারবিবার , ৫ সেপ্টেম্বর ২০২১

মাদারীপুরে বাস দুর্ঘটনায় নিহত ২ জন

সৈয়দ শামীম,কালকিনি প্রতিনিধি।
সেপ্টেম্বর ৫, ২০২১ ১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

 

মাদারীপুরের ভাঙ্গাব্রীজ এলাকায় ঈগল পরিবহনের চাকায় ভ্যান চালক শুকুর গাজী(৩০) ও যাত্রী আমির বেপারীকে(৩৭) পিষ্ঠ করে পালিয়ে যাওয়ার সময় মটরসাইকেল ধাওয়া করে গোপালপুর নামক স্থানে গাড়ী থামালে উত্তেজিত জনতা গাড়ীটি ভাংচুর করে। এ সময় চালক ও হেলপার পালিয়ে যায়।
নিহতর ঘটনা চারো দিকে ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা বরিশাল-ঢাকা মহাসড়কে গাছের গুড়ি,বিদুৎতের খুটি দিয়ে ঘন্টা ব্যাপি সকল রকম জানচলাচল বন্ধ করে দিয়ে দুটি ঈল গাড়ীসহ কয়েকটি পরিবহন ভাংচুর করে। এ সংবাদে কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার এহসানুর রহমান, ওসি ডাসার হাসানুজ্জামান, অভিযুক্ত গাড়ীর চালকসহ দোষিদের আইনের আওতায় আনার আশ্বাসে মহা সড়কের ব্যরিকেট তুলে নিলে জানচলাচল স্বাভাবিক হয়। এবং মৃতদের মরদেহ মাদারীপুর সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।ঘটনাটি আজ শনিবার দুপুরে ঘটে।

 

 

নিহতরা হচ্ছেন বালীগ্রাম ইউনিয়নের কর্নপাড়া গ্রামের শফিক গাজীর ছেলে শুকুর গাজী ও একই ইউনিয়নের ধুয়াসার গ্রামের বড়ধনুয়া এলাকার জোরাল বেপারীর ছেলে। আহতরা হলেন বালীগ্রাম ইউনিয়নের কর্নপাড়া গ্রামের র্নিমল হালদারের ছেলে লিটু হালদার ও একই গ্রামের চিত্ত হালদারের ছেলে স্বপন হালদার। আহতরা মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

 

এব্যপারে মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার এহসানুর রহমান ও কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক বলেন,আমরা সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে সড়কদুর্ঘটনার নিহতদের মরদেহ উদ্ধার করেছি।আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠাই। এবং ঈগল পরিবহন টি জব্দ করি।