ঢাকারবিবার, ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৯
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের লিয়াকত হত্যাকান্ডের আসামি নারায়ণগঞ্জে গ্রেফতার

মোঃএনামুল হক (নড়াইল জেলা প্রতিনিধি)
সেপ্টেম্বর ৫, ২০২১ ১২:৩০ অপরাহ্ণ
পঠিত: 52 বার
Link Copied!

 

 

নড়াইলের লিয়াকত হত্যাকান্ডের আসামি নারায়ণগঞ্জে গ্রেফতার

 

নড়াইলে আলোচিত লিয়াকত সিকদার হত্যা মামলায় নাছিম সিকদার (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ| আদালতে ১৬৪ ধারায় স্বীকারক্তি মূলক জবানবন্দী দিয়েছে বলে জানা গেছে| নাছিম সীমাখালী এলাকার তবিবর রহমান সিকদারের ছেলে।

 

নড়াইলে লিয়াকত শিকদার (৫০) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছিলো দুর্বৃত্তরা| জানা যায়, গত শনিবার (২৮ আগস্ট) ৮টার দিকে শহরতলীর সিমাখালী এলাকার নবু শেখের বাড়ির পাশের একটি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

 

নিহত লিয়াতক শিকদার সিমাখালী এলাকার সোহরাব সিকদারের ছেলে| পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরন করে।

 

স্থানীয়রা জানান, লিয়াকত সিকদারের সাথে স্থানীয় আধিপত্য নিয়ে আউড়িয়া ইউপি চেয়ারম্যান পলাশ মোল্যার সাথে দীর্ঘদিন ধরে দ্বন্ধ চলে আসছিলো। সম্প্রতিক সময়ে কয়েকবার ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

 

উক্ত ঘটনায় আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পলাশ মোল্যাকে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়। নিহতের স্ত্রী আসমা বেগম বাদী হয়ে ১৭জনের নাম উল্লেখসহ ৪/৫ জন অজ্ঞাতদের আসামী করে এ মামলা দায়ের করেন। মামলা নং -২৩, ২৯আগস্ট ঘটনাটি ঘটে।

এদিকে লিয়াকত হত্যা মামলার আসামী মোঃ নাছিম উদ্দিন সিকদার(২৩) নামে একজনকে নারায়ণগঞ্জ থেকে আটক করে পুলিশ।
মোঃ নাছিম উদ্দিন সিকদার পিতা,তবিবর রহমান সিকদার আউড়িয়া ইউনিয়নের সীমাখালী গ্রামে বাড়ি। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) মারুফ -উল ইসলাম এর সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ থেকে নাছিম সিকদারকে আটক করেছে।

 

শনিবার ৪ সেপ্টেম্বর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত নড়াইলের বিচারক মোর্শেদুল আলম এর আদালতে নাছিম সিকদারকে হাজির করা হয়।

আদালতে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দেয় আসামি। জবানবন্দি শেষে নাছিম সিকদারকে কারাগারে প্রেরন করা হয়। মামলার অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।