ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৭:২৬
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বাসভবন থেকে ক্লিনিক হাসপাতাল আলাদা করতে হবে

মোঃএনামুল হক (নড়াইল জেলা প্রতিনিধি)
সেপ্টেম্বর ৪, ২০২১ ৭:৪৭ অপরাহ্ণ
পঠিত: 7 বার
Link Copied!

 

 

নড়াইলে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বাসভবন থেকে ক্লিনিক হাসপাতাল আলাদা করতে হবে

 

নড়াইল জেলা স্বাস্থ্যসেবা বিষয়ক আলোচনা করেন ভালো স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বাসভবন থেকে ক্লিনিক হাসপাতালের ব্যবসা প্রতিষ্ঠান আলাদা করতে হবে বললেন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতার।

 

ADVERTISEMENT

নড়াইলে প্রাইভেট হাসপাতাল ক্লিনিক ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন এবং সিভিল সার্জন মহোদয়ের মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে দিক নির্দেশনামূলক বক্তব্য দিলেন। তিনি বলেন, নড়াইলে বেশিরভাগ ক্লিনিক ও বাসা একসাথে রেখে সেবা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে,। যেটা আপত্তিকর সেই সাথে সেবার মান নিয়ে প্রশ্ন ওঠে।

 

তিনি বলেন বেশির ভাগ ক্লিনিক হাসপাতালের ব্যবসা প্রতিষ্ঠানে রুগি রেজিষ্টার, ওটি রেজিষ্টার নাই। আমি চাই এসকল প্রকার নিয়ম মেনে সেবা কার্যক্রম পরিচালনা করুক।

 

ADVERTISEMENT

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে সিভিল সার্জন মহোদয়ের সম্মেলন কক্ষে প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক,ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন নড়াইলে আয়োজনে মতবিনিময় সভাও এসোসিয়েশনের কর্মকর্তাদের সাথে পরিচিতি অনুষ্ঠিত হয়।

 

প্রাইভেট হাসপাতাল ক্লিনিক ডায়াগনস্টিক এসোসিয়েশন কর্মকর্তাদের সাথে পরিচিতি অনুষ্ঠান হয়।প্রাইভেট হাসপাতাল ক্লিনিক ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন নড়াইলের সভাপতি বিদ্যৎ কুমার সান্ন্যালের সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন নড়াইল সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুব্রত কুমার। লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাহাবুর রহমান, এসোসিয়েশনের সাধারন সম্পাদক এস এম সাজ্জাদ হোসেন সাবেক সভাপতি মোঃ তরিকুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক কাজী মোরাদ হোসেন, চেয়ারম্যান শামিম আহম্মেদ প্রমুখ।

 

এসময় জেলার বিভিন্ন প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x