ঢাকারবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৭:২২
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদকর্মীর কাছ থেকে দলিল অর্থ ছিনিয়ে নিলো কিশোর গ্যাং

লিটন পাঠান ( সিলেট ব্যুরো প্রধান)
সেপ্টেম্বর ৩, ২০২১ ৬:৫৭ অপরাহ্ণ
পঠিত: 13 বার
Link Copied!

 

সাংবাদকর্মীর কাছ থেকে কিশোর গ্যাং প্রকাশ্যে ছিনিয়ে নিলো দলিল ও অর্থ

 

ADVERTISEMENT

জকিগঞ্জে প্রকাশ্যে দিবালোকে অভিনব কায়দায় হামলা চালিয়ে স্থানীয় সংবাদকর্মী জাহাঙ্গীর সাহেদের কাছ থেকে নগদ টাকা ও দলিল ছিনতাই করেছে কিশোর গ্যাং গ্রুপ।
শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে জকিগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিস এলাকায় এ ঘটনা ঘটে, এ ঘটনায় জাহাঙ্গীর সাহেদ বাদী হয়ে জকিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

মামলার এজাহার সূত্রে জানা গেছে সংবাদকর্মী জাহাঙ্গীর সাহেদ জায়গা জমির দলিল জটিলতা নিয়ে কথা বলতে ও ল্যান্ড সার্ভে ট্রাইবুন্যালে মামলা করতে সংশ্লিষ্ট কাগজপত্র উত্তোলন করতে সাবরেজিস্ট্রি অফিসের একজন মুহরীর কাছে জায়গার দলিল ও খরচের নগদ ৫০ হাজার টাকা নিয়ে যান। সাব রেজিস্ট্রি অফিসে কাজ শেষে বের হয়ে আসার পর ছিনতাইকারীরা তার মোটরসাইকেলের গতিরোধ করে

 

ADVERTISEMENT

ধারালো চাকু দেখিয়ে ধস্তাধস্তি করে তার কাছ থেকে নগদ ২০ হাজার টাকা ও জায়গা জমির দলিলের ব্যাগ ছিনিয়ে পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, সাব রেজিস্ট্রি অফিসের সামনে ওঁৎ পেতে থাকা ১৪/১৫ জনের কিশোরগ্যাং গ্রুপ হঠাৎ করেই সাহেদের মোটরসাইকেলের গতিরোধ করে। আর অভিনব কায়দায় ধারালো চাকু দেখিয়ে নগদ টাকা ও কাগজপত্র ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

 

সম্প্রতি সময়ে পৌর এলাকায় উঠতি বয়সী কিশোর গ্যাং সদস্যরা বেপরোয়া হয়ে উঠেছে। মাদক সেবন করে অনেকের সাথেই কিশোর গ্যাং গ্রুপ উচ্ছৃঙ্খলতা করে। তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে স্থানীয়রা পুলিশ প্রশাসনের প্রতি দাবী জানিয়েছেন জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানান, লিখিত অভিযোগ দেয়া হলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x