লাখো মানুষের উপস্থিতিতে এম, পি স্বপন এর শেষ বিদায় – News Room bd24
ঢাকাশুক্রবার , ৩ সেপ্টেম্বর ২০২১

লাখো মানুষের উপস্থিতিতে এম, পি স্বপন এর শেষ বিদায়

সাধন কুমার দাস ( সিরাজগঞ্জ প্রতিনিধি)
সেপ্টেম্বর ৩, ২০২১ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

 

লাখো মানুষের উপস্থিতে সিরাজগঞ্জের শাহজাদপুরের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপনের জানাযা অনুষ্ঠিত

 

শুক্রবার বাদ জুমা শাহজাদপুর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সিরাজগঞ্জের-৬, শাহজাদপুর আসনের জাতীয় সংসদ সদস্য, সাবেক উপমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা জননেতা হাসিবুর রহমান স্বপন এর জানাযা অনুষ্ঠিত হয়েছে। জানাযা নামাজে সিরাজগঞ্জ জেলা সহ বিভিন্ন জেলা থেকে লাখে মুসল্লী অংশ নেয়।

 

এর আগে দলীয় কার্যালয়ে ও সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ, জেলা আওয়ামী লীগ ও উপজেলার আওয়ামী লীগ,সহযোগী সংগঠন ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা।

 

এরপর জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে মরহুমের কফিনে শ্রদ্ধা নিবেদন শেষে গার্ড অব অর্নার প্রদান করা হয়।

 

এ সময়ে তার কর্মময় জীবন ও তার আত্নার মাগফেরাত কামনা করে ভার্চুয়াল বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য মেরিনা জাহান কবিতা, সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস,জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.কে এম হোসেন আলী হাসান,সাবেক এমপি চয়ন ইসলাম,জেলা প্রশাসক ড.ফারুক আহম্মেদ,পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম), সহ সকল স্থানীয় সংগঠনের নেতৃবৃন্দ।

 

জানাযা নামাজ শেষে মরহুমের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।পরে শাহজাদপুর পৌর এলাকার চুনিয়াখালী পাড়া শাহ মখদুম কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

এর আগে সংসদ সদস্যর কফিনে মোড়ানো নিথর দেহে শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে সামরিক হেলিকপ্টার যোগে প্রথমে পাবনার বেড়া খালেকুজ্জামান স্টেডিয়ামে ল্যান্ড করেন এবং সেখান থেকে লাশবাহী এম্বুলেন্সে করে শাহজাদপুরের দ্বারিয়াপুর মরহুমের নিজ বাসায় আনা হয়।

 

সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর থেকে তিন বার সংসদ সদস্য নির্বাচিত হন। এক মেয়াদে তিনি শিল্প উপমন্ত্রী হিসেবে দায়িত্বপালন করেন। দক্ষ এই সংগঠক অমৃত্যু শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন। শাহজাদপুর উপজেলার মাটি ও মানুষের এই জননেতার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

 

   
%d bloggers like this: