ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৮
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে স্বামীর হাতুড়ির আঘাতে অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু

মোঃএনামুল হক (নড়াইল জেলা প্রতিনিধি)
সেপ্টেম্বর ৩, ২০২১ ২:১২ অপরাহ্ণ
পঠিত: 8 বার
Link Copied!

 

নড়াইলে স্বামীর হাতুড়ির আঘাতে অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু

 

নড়াইলের কালিয়া উপজেলার বারইপাড়া গ্রামের কাঠমিস্ত্রী রকিবুল গাজীর (৩৯) হাতুড়ীর আঘাতে ৫মাসের অন্তসত্ত্বা স্ত্রী দিপালী বেগম (৩৪) মারা গেছেন বলে অভিযোগ উঠেছে।

 

গতকাল বৃহস্পতিবার ২সেপ্টেম্বর রাতে কালিয়া উপজেলার উড়শি গ্রামে রকিবুলের বাড়িতে এ ঘটনাটি ঘটে।

 

ADVERTISEMENT

স্থানীয় সূত্রে জানা যায়, দিপালী বেগম চাঁচুড়িয়া গ্রামের আবু বক্কারের মেয়ে। দুই বছর আগে উড়শি গ্রামের লতিফ গাজীর ছেলে রকিবুলের সঙ্গে তার বিয়ে হয়।

 

সূত্র কালিয়া বারইপাড়া মোড়ে উজ্জলের হার্ডওয়ারের দোকান এবং আলিমের মুদি দোকানে প্রায় এক মাস আগে চুরি হয়। চুরির ঘটনায় কাঠমিস্ত্রী রকিবুল গাজীকে সন্দেহ করা হয়।

 

গত ১৫দিন আগে ২নং পুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম মনির ব্যক্তিগত অফিসে শালিস হয়।১৫ দিন আগে করা ওই শালিসে রকিবুল গাজীকে ৬ লাখ টাকা জরিমানা করেন ইউপি চেয়ারম্যান। সেই জরিমানার টাকা বাবার বাড়ির থেকে নিয়ে আসার জন্য স্ত্রী দিপালী বেগমকে চাপ প্রয়োগ করে রকিবুল।

 

গতকাল বৃহস্পতিবার দিপালী বেগম তার কিছু স্বর্ণালংকার বিক্রি করে। ঘটনার ওই রাতে রকিবুল স্ত্রীর অলংকার বিক্রির টাকা কেড়ে নিতে চাইলে তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে দিপালী স্বামীকে টাকা দিতে অস্বীকৃতি জানান।

 

ADVERTISEMENT

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে কাঠের কাজ করায় ব্যবহৃত ঘরে থাকা হাতুড়ী দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করে রকিবুল।আযাত করলে মাথা হতে অতিরিক্ত রক্ত বের হয়।অতিরিক্ত রক্তক্ষরণ দেখে হাসপাতালে নেওয়ার উদ্দেশ্য রওনা হলে হাসপাতালে পৌঁছানোর আগেই দিপালীর মৃত্যু ঘটে।

 

পুরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি বলেন, বারইপাড়া মোড়ে মাঝেমধ্যে চুরি হয়। সর্বশেষ দুটি দোকান চুরির অভিযোগে রকিবুলের বিরুদ্ধে আমার অফিসে শালিস করা হয়। সেখানে উপস্থিতিতে সবার সম্মতিতে রকিবুলকে ৬ লক্ষ টাকা জরিমানা করা হয়।
রকিবুল ৬ লক্ষ টাকার শালিস মেনে নেননি।অসম্মতি জানান।

 

রকিবুল এই ঘটনার আগে ও আরো দুটি বিয়ে করেছে। পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে?

 

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া বলেন, স্বামীর হাতুড়ির আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে স্ত্রীর মত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x