ঢাকাশুক্রবার , ৩ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

খেলাধুলায় যুক্ত থাকলে মাদকমুক্ত হবে যুবসমাজ_ এএসপি মতলব সার্কেল

চয়ন ঘোষ, (চাঁদপুর প্রতিনিধি)
সেপ্টেম্বর ৩, ২০২১ ১১:১২ অপরাহ্ণ
পঠিত: 1 বার
Link Copied!

 

 

খেলাধুলায় যুক্ত থাকলে, মাদকমুক্ত হবে যুবসমাজ,  ইয়াসির আারাফাত (এএসপি- মতলব সার্কেল)

 

চাঁদপুরের মতলব দক্ষিণে পৌরসভাস্থ ৫নং ওয়ার্ডে স্থানীয় যুব সমাজের উদ্যোগে মাদক বিরোধী ফুটবল প্রীতি ম্যাচের প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

 

গত ৩ সেপ্টেম্বর রোজ শুক্রবার বিকাল ৪ টায় মোঃ সালাউদ্দিন প্রধানের পরিচালনায় ফুটবল প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মতলব সার্কেল ইয়াসির আরাফাত।

 

জানা যায় যে, উক্ত ওয়ার্ডের শোভনকর্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বালুর মাঠে যুবসমাজের উদ্যেগে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় শোভনকর্দী বনাম ও মুনছবদী অংশ গ্রহন করে। খেলার সময়কাল শেষে মুনছুবদী দলকে এক শূণ্য গোলে হারিয়ে জয় লাভ করে শোভনকর্দী দল। দর্শক জরিপে জানা যায় যে, খেলায় হার জিত থাকবে এটাই স্বাভাবিক, উভয় দল ভালো খেলেছে। খেলা শেষে দু দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে জেলা কৃষকলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জয়নাল আবেদীন প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, মতলব কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ওয়াজ উদ্দিন প্রধান প্রধান, বীর মুক্তিযুদ্ধা ও প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ আরিফুর রহমান (জমির মাষ্টার), বীর মুক্তিযুদ্ধা মোঃ রুহুল আমিন কাজী, সাবেক কমিশনার মোঃ শাজাহান সাগর, মোঃহেলাল মিয়াজী, তাসকিন আহমেদ দীপু।

 

সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত বলেন, খেলাধুলার প্রতি যুবকদেরকে মনোযোগী করতে পারলে মাদকমুক্ত হবে যুবসমাজ। তিনি আরো বলেন, এলাকায় যুবকরা যদি বেকার থাকে এবং লেখাপড়াও না করে তখন তারা নানা ধরনের অপরাধের সাথে লিপ্ত হয়ে পড়ে।এতে করে যুবসমাজ ধ্বংসের দিকে ধাবিত হয়।

 

ads
adv
adv
ads

x