ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ২:১০
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে গুডনেইবারসের কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান   

সাধন কুমার দাস ( সিরাজগঞ্জ প্রতিনিধি)
সেপ্টেম্বর ২, ২০২১ ৭:৪৯ অপরাহ্ণ
পঠিত: 22 বার
Link Copied!

 

সিরাজগঞ্জ স্বাস্থ্য বিভাগকে গুডনেইবারস বাংলাদেশ এর কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান 

 

সিরাজগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা কম নয়। ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়ে জেলায় ৯৮জনের মৃত্যু হয়েছে এবং আক্রান্ত হয়েছেন প্রায় ১১হাজার জন।

 

ADVERTISEMENT

করোনায় আক্রান্ত মুমূর্ষরোগীদের চিকিৎসায় সহযোগীতার জন্য গুডনেইবারস বাংলাদেশ নলকা সিডিপি এর পক্ষ থেকে সিরাজগঞ্জ সিভিল সার্জনের হাতে তিনটি অক্সিজেন কনসেনট্রেটর সহ কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী তুলে দেয়া হয়েছে ।

 

ADVERTISEMENT

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে সিভিল সার্জন ডাঃ রামপদ রায়ের হাতে সুরক্ষা সামগ্রী তুলে দেন গুডনেইবারস এর প্রকল্প ব্যবস্থাপক রবীনসন মাডর্ী।

 

ADVERTISEMENT

কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী হিসেবে তিনটি অক্সিজেন কনসেনট্রেটর ছাড়াও পালস অক্সমিটার১০টি, ৫০০মাস্ক ,একহাজার হ্যান্ডগ্লোভস, ফেস মাস্ক-৯৫ ৬০টি,থারমাল স্ক্যানার একটি ,থারমোমিটার এনালগ ১০টি ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয় ।

 

এসময় ডেপুটি সিভিল সার্জন ডাঃ শামসুল হক, সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকতার্ ইমান আলী, গুডনেইবারস’র মেডিকেল অফিসার মোঃ সাদ্দাম হোসেন ও স্বাস্থ্য কর্মকতার্ মোঃ পারভেজ আহম্মেদ সহ অন্যারা উপস্থিত ছিলেন।

 

করোনা রোগীদের চিকিৎসা সেবায় সরকারের পাশাপাশি সহযোগীতা করার জন্য গুডনেইবারস বাংলাদেশকে ধন্যবাদ জানান সিভিল সার্জন ডাঃ রামপদ রায় ।

 

ADVERTISEMENT

x