ঢাকাবৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু,তারকাদের শোকপ্রকাশ

জান্নাতুল ফেরদৌস(নিজস্ব প্রতিবেদক)
সেপ্টেম্বর ২, ২০২১ ৭:১১ অপরাহ্ণ
পঠিত: 1 বার
Link Copied!

 

মাত্র ৪০ বছর বয়সে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু যেন মেনে নিতে পারছে না কেউই। আজ বৃহস্পতিবার সকালে মারা যান “বিগ বস সিজন ১৩” বিজেতা এই অভিনেতা। চিকিৎসকরা ধারনা করছেন, হৃগরোগে আক্রান্ত হয়েই তাঁর মৃত্যু হয়েছে ।

সোশ্যাল মিডিয়ায় সিদ্ধার্থের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বলিউডের তারকারা। বছর দুয়েক আগেই বিগ বস সিজন ১৩-তে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছিলেন তিনি। সেই সিজনে বিজয়ী হন তিনি। শোয়ের সঞ্চালক সালমান খান তাঁর হাতে তুলে দিয়েছিলেন বিজয়ীর ট্রফি।

 

তাঁর অকাল প্রয়াণে সোশ্যাল মিডিয়াতেই আক্ষেপ প্রকাশ করে তিনি লিখেছেন, ‘অনেক তাড়াতাড়ি চলে গেলে সিদ্ধার্থ’। তাঁর পরিবারকে সমবেদনা জানান অভিনেতা।

 

অক্ষয় কুমার লিখেছেন, তাঁকে আমি ব্যক্তিগতভাবে চিনি না। কিন্তু অকালে একজন অভিনেতার চলে যাওয়া সত্যিই হৃদয় বিদারক।

 

রাজকুমার রাও লিখেছেন, এটা একদম অনৈতিক। খুব তাড়াতাড়ি চলে গেলে কিন্তু আজীবন হৃদয়ে থাকবে। তোমার আত্মার শান্তি কামনা করি ভাই।

 

বরুণ ধাওয়ানের সঙ্গে হাম্পটি শর্মা কি দুলহানিয়া ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন সিদ্ধার্থ। টুইটারে তাঁকে ভাই সম্বোধন করে আত্মার শান্তি কামনা করেছেন বরুণ। এছাড়াও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অজয় দেবগণ, নেহা ধুপিয়া, পরিণীতি চোপড়া সহ আরও অনেকে। সূএ:ইন্ডিয়ান টাইমস

 

তাঁর মৃত্যুতে শোকের ছায়া বিরাজ করছে পুরো বলিউডজুড়ে। দেশে-বিদেশে অগণিত ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় তাদের অনুভূতি প্রকাশ করেছেন। সম্ভাবনাময় এই তারকা’র অকালে চলে যাওয়া মেনে নিতে পারছেন না ভক্ত থেকে শুরু করে তারকা কেউই।

 

 

 

 

ads
adv
adv
ads

x