ঢাকামঙ্গলবার, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৯:৩৪
আজকের সর্বশেষ সবখবর

হাতের লেখায় কি ইঙ্গিত দিলেন পরীমনি

জান্নাতুল ফেরদৌস(বিনোদন ডেস্ক)
সেপ্টেম্বর ১, ২০২১ ৪:৪৬ অপরাহ্ণ
পঠিত: 43 বার
Link Copied!

 

 

অবশেষে জামিন পেলেন পরীমনি, ভক্তদের উচ্ছ্বাস।হাত নাড়িয়ে ভক্তদের উদ্দেশ্য  কি ইঙ্গিত দিলেন পরীমনি!

 

গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন পরীমনি।  এর আগে পর পর তিনবার রিমান্ডে নেওয়া হয় এই আলোচিত অভিনেত্রীকে। রিমান্ড শেষে ২১ আগস্ট পুনরায় কারাগারে পাঠানো হয় তাকে।

 

ADVERTISEMENT

এর আগে গত ৪ আগস্ট বিকেলে পরীমনির বনানীর বাসায়
অভিযান চালায় র‌্যাব। এসময় তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়।ওইদিন রাত সোয়া ৮টার দিকে বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। পরে তার বিরুদ্ধে বনানী থানায় মাদক মামলা দায়ের করা হয়।

 

ADVERTISEMENT

গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমনির জামিনের আদেশ দেন।  কিন্তু সময়মত পরীমনির জামিনের কাগজপত্র আদালতে না পৌঁছানোর কারণে জামিন সম্ভব হয়নি। অবশেষে আজ বুধবার ১ সেপ্টেম্বর কারাগার থেকে জামিনে মুক্ত হলেন আলোচিত এই অভিনেত্রী।

 

ADVERTISEMENT

পরিমনির জামিনের সময় কাশিমপুর কারাগারের সামনে তার পরিবার – পরিজন ছাড়াও অসংখ্য ভক্তরা ভিড় করেন।এসময় মাথায় সাদা স্কার্ফ পাগড়ী স্টাইলে পেঁচানো, সাদা টিশার্ট এবং চোখে কালো চশমা পরিহিত পরীমনি হাত নাড়িয়ে ভক্তদের সম্ভাষণ জানান।

 

এই সময় তার হাতে আঁকা মেহেদী দিয়ে করা ডিজাইন নেটিজেনদের নজরে আসে। কি আছে পরিমনির হাতে আঁকা? কি দেখাতে চাচ্ছেন তিনি? কাউকে কি কোন মেসেজ দিচ্ছেন তিনি?…. মুহূর্তেই প্রশ্নের ঝড় উঠে নেট পাড়ায়। আবারো আলোচনায় সমালোচিত এই অভিনেত্রী।

 

পরিমনির হাতে মেহেদি দিয়ে করা ডিজাইনে লিখাছিল কিছু সাংকেতিক শব্দ। যার শাব্দিক অর্থ দাঁড়ায়, কাউকে খারাপ বলে তাকে ভালবাসার অভিনয় করো না! স্পষ্টতো বুঝা যাচ্ছে অভিনেত্রী তার নিন্দুকদের উদ্দেশ্যেই ইঙ্গিত করেছেন।

 

 

 

 

ADVERTISEMENT

x