ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪২
আজকের সর্বশেষ সবখবর

লোহাগড়ায় গাঁজাসহ ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ  

রহমত -ই -খোদা (নড়াইল প্রতিনিধি)
সেপ্টেম্বর ১, ২০২১ ১:৪৪ অপরাহ্ণ
পঠিত: 26 বার
Link Copied!

 

লোহাগড়া উপজেলার দিঘলিয়ায় অভিযান চালিয়ে গাঁজাসহ ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ

 

ADVERTISEMENT

নড়াইল জেলা লোহাগড়া উপজেলার ৮ নং দিঘলিয়া ইউনিয়নের বাসিন্দা উত্তম বিশ্বাসকে ১০০ গ্রাম গাজা সহ দিবাগত রাত্রে আটক করেছে পুলিশ।

লোহাগড়া থানার এসআই পিয়াস কুমার সাহা, এএসআই মিকাইল এবং এএসআই আলমগীর গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাত্রে মাদকদ্রব্য অভিযান পরিচালনা করেন। অভিযানে চালিয়ে দিঘলিয়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের উত্তম বিশ্বাসকে সাথে থাকা ১০০ গ্রাম গাজাসহ তাকে গ্রেফতার করে।

 

ADVERTISEMENT

বিশেষ সূত্রে জানা যায় উত্তম বিশ্বাস দিঘলিয়া বাজারে সেলুনের দোকান, গাঁজা বিক্রি ও সেবনের বিষয়টি নিশ্চিত, এর আগে গাঁজাসহ পুলেশের কাছে গ্রেফতার হয়। পুলিশ তাকে আদালতে প্রেরন করলে আদালত তাকে মুসলিকা দিয়ে জামিনে আসে তবে এরকমের কয়েকবার গাঁজাখোর উত্তম বিশ্বাসকে গ্রেফতার হয়েছে। এই উত্তম বিশ্বাস যশোর থেকে গাঁজা সংগ্রহ করে এবং দিঘলিয়া বাজারে গোপনে বিক্রি করে এর পিছনে প্রভাবশালী লোক পরিচালনা করে। উত্তম বিশ্বাসকে রিমান্ড করলে সবকিছু পরিস্কার হয়ে যাবে। দিঘলিয়ার শ্রেষ্ঠ মাদক সেবনকারী নামে পরিচিত।

 

এবিষয়ে লোহাগড়া থানার এস আই পিয়াস এর নিকট জানতে চাইলে তিনি বলেন উত্তম বিশ্বাস (৩৫) পিতা-মনি মোহন বিশ্বাস এর ছেলে।দীর্ঘদিন যাবত মাদকব্যবসা পেশায় জড়িত এবং নিয়মিত গাঁজা সেবন করে। অভিযান চালিয়ে উত্তমের নিকট ১০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। আজ ১১ টার পর আটককৃত গাঁজা বিক্রিতা ও সেবনকারীকে আদালতে প্রেরন করা হবে।

 

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x