ফ্রেন্ডস্ জোন সোসাইটি'র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা – Newsroom bd24.
ঢাকাবুধবার , ১ সেপ্টেম্বর ২০২১

ফ্রেন্ডস্ জোন সোসাইটি’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

চয়ন ঘোষ, (চাঁদপুর প্রতিনিধি)
সেপ্টেম্বর ১, ২০২১ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

 

সামাজিক সংগঠন ফ্রেন্ডস্ জোন সোসাইটি’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা 

 

চাঁদপুর জেলার মতলব দক্ষিণে “বন্ধুত্বের বন্ধন গড়ে, উৎস্বর্গে উদ্ভাসিত হোক মনুষ্যত্ব” এই প্রত্যয়ে সকলের পরিচিত সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস্ জোন সোসাইটি আনুষ্ঠানিকভাবে আগামী ১ বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করেছে।

 

আজ পহেলা সেপ্টেম্বর রোজ বুধবার সংগঠনে নিযুক্ত সকলের সম্মতিক্রমে সংগঠনের সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন- আরফান ইসলাম হাসিব, সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন- ফয়সাল আহমেদ।

 

জানা যায় যে, ফ্রেন্ডস জোন সোসাইটি মহামারী করোনা কালীন সময়ে ত্রাণ সমগ্রী নিয়ে দুস্থ, হত দরিদ্র ও অসহায় মানুষের পাশে নিরলস ভাবে কাজ করে গেছে। “করিলে রক্তদান, বেঁচে যায় নিস্তেজ প্রাণ” এই স্লোগানে স্থানীয় এলাকা সহ নানাবিধ যায়গায় মুমূর্ষু নর-নারীর জন্য রক্তদান কার্যক্রম অব্যাহত রাখছে। যেকোন ধরনের সামাজিক সংকট দূরীকরণে গড়ে তোলতে পারে মানববন্ধন। পরিবেশ সংরক্ষণ ও পরিষ্কার পরিচ্ছন্নতা বৃদ্ধিতে রাস্তাঘাট থেকে ময়লা আবর্জনা পরিস্কার  এই সংগঠনের একটি বিশেষ উদ্যোগ। সামাজিক ও সাংস্কৃতিক নানা সমস্যার বিরুদ্ধে জনমত গড়ে তোলতে এই সংগঠন বিশেষ ভূমিকা পালন করে থাকে। ক্রীড়াঙ্গনে এই সংগঠনের বিশেষ অবদান রয়েছে।

 

সংগঠনের অন্যান্য পদে পদায়িত হয়েছেন, সিনিয়ার সহ সভাপতি- সানজিদ মজুমদার, সহ সভাপতি-আশিকুর রহমান, রিফাদুল ইসলাম তারেক, যুগ্ম সাধারন সম্পাদক- হানজেলা মানিক, ফারুক আদনান, সাংগঠনিক সম্পাদক আল-আমিন হোসেন নিরব
সহ সাংগঠনিক সম্পাদক- মঈন গাজী,
দপ্তর সম্পাদক- ফরহাদ শাকিল, সহ দপ্তর সম্পাদক- নাহিদুল ইসলাম নাহিদ, অর্থ সম্পাদক-শাখাওয়াত বাবু, সহ অর্থ সম্পাদক-নাহিদ আহমেদ, প্রচার সম্পাদক- তানু বিহান জুঁই, সহ প্রচার সম্পাদক- সৌরভ হোসেন শান্ত, তথ্য বিষয়ক সম্পাদক- রশ্নী ইসলাম ইলমা, সহ তথ্য বিষয়ক সম্পাদক- কাউসার প্রধান, ধর্ম বিষয়ক সম্পাদক-দিন্তু সাহা, সহ ধর্ম বিষয়ক সম্পাদক-আহসান হাবিব মুকুল,
মহিলা বিষয়ক সম্পাদক- উম্মে হাবিবা সাথী, সহ মহিলা বিষয়ক সম্পাদক- রিমা
আইন বিষয়ক সম্পাদক- সৌরভ প্রধান,
সহ আইন বিষয়ক সম্পাদক-লিখন ঘোষ,
শিক্ষা বিষয়ক সম্পাদক- উম্মে হাবিবা,
সহ শিক্ষা বিষয়ক সম্পাদক-গোলাম রাব্বানী, ক্রীড়া বিষয়ক সম্পাদক- মাহবুব হাসান লিখন, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক- আরিয়েন নাঈম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- তানভীর মাহমুদ পরাগ, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক-সুমাইয়া সোহা, চিকিৎসা বিষয় সম্পাদক- স্পর্শ সাহা, সহ চিকিৎসা বিষয় সম্পাদক- ফয়সাল খাঁন।

 

সংগঠনের সভাপতি আরফান ইসলাম হাসিব বলেন, একটি সুস্থ সমাজ গড়ে তোলতে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের ভূমিকা অনস্বীকার্য। আমাদের এই সংগঠন বিভিন্ন সেবা, শিক্ষা এবং বিনোদনমূলক কাজের মাধ্যমে ভবিষ্যতে আরও অগ্রগামী ভূমিকা রাখবে। প্রত্যেক সদস্য নিজের দায়বদ্ধতা থেকেই এসব কার্যক্রম পরিচালনা করবে। আমাদের জন্য সকলে দোয়া করবেন, সংগঠনের নীতিমালা মেনে আমাদের পরিশ্রম ও মেধা কাজে লাগিয়ে আমরা যেন স্বেচ্ছায় মানুষের পাশে থাকতে পারি।