ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০৩
আজকের সর্বশেষ সবখবর

দাবি আদায়ে পণ্য পরিবহনে ৪৮ ঘন্টার কর্মবিরতির ঘোষনা

তাসকিয়া তাবাস্সুম ( ডেস্ক নিউজ)
সেপ্টেম্বর ১, ২০২১ ২:১৮ অপরাহ্ণ
পঠিত: 9 বার
Link Copied!

 

 

 

 

বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান, ট্যাংকলরি, প্রাইম মুভার মালিক – শ্রমিক সমন্বয় পরিষদ তাদের ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর ৪৮ ঘণ্টার জন্য পণ্য পরিবহনে কর্মবিরতির আহ্বান জানিয়েছে।  

 

 

ADVERTISEMENT

আজ বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায়, জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত এক সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

 

সমাবেশে উল্লেখিত ১০ দফা দাবি গুলোর মধ্যে রয়েছে, ট্রাক চালক লিটন ও আবু তালেব প্রামানিক সহ সকল হত্যার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা , সড়ক দুর্ঘটনায় ৩০২ ধারায় হওয়া সকল হত্যা মামলা প্রত্যাহার , ড্রাইভিং লাইসেন্সের জটিলতা নিরসন করে লাইসেন্স প্রদান , সড়ক-মহাসড়কে কাগজপত্র চেকিং এর নামে পুলিশি হয়রানি চাঁদাবাজি ও মাসিক মাসোহারা বন্ধকরা।

 

ADVERTISEMENT

বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান ট্যাঙ্কলরি প্রাইম মুভার মালিক শ্রমিক সমন্বয় পরিষদের আহ্বায়ক মো. রুস্তম আলী খান, সিনিয়র যুগ্ন আহ্বায়ক আলহাজ্ব মো. আব্দুল মান্নান ও সদস্য সচিব মো. তাজুল ইসলাম সমাবেশে বক্তব্য রাখেন।

 

 

বক্তারা বলেন ২৬ সেপ্টেম্বরের মধ্যে ১০ দফা দাবি আলোচনার মাধ্যমে সমাধান করা না হলে ২৭ এবং ২৮ সেপ্টেম্বর ৪৮ ঘণ্টার জন্য বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান, ট্যাঙ্কলরি, প্রাইম মুভার মালিক শ্রমিক সমন্বয় পরিষদ কর্মবিরতি ঘোষনা করবে। অবিলম্বে তাদের ১০ দফা দাবি পূরণে সংশ্লিষ্ট মহলের কাছে অনুরোধ করেন তারা।

 

 

 

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x