ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ২:৩৪
আজকের সর্বশেষ সবখবর

কালিয়ার কাতেবর শেখ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

মোঃএনামুল হক (নড়াইল জেলা প্রতিনিধি)
সেপ্টেম্বর ১, ২০২১ ১:৫৯ অপরাহ্ণ
পঠিত: 22 বার
Link Copied!

 

কালিয়া উপজেলায় কাতেবর শেখ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

 

নড়াইল জেলা কালিয়া উপজেলাধীন মোঃ কাতেবর শেখ (৫২) নামে সাবেক ইউপি সদস্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন ।

 

ADVERTISEMENT

সোমবার (৩০ আগষ্ট) রাত ৯টার দিকে মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর ছোট ভাই রেজাবর শেখ। নিহত কাতেবর শেখ কালিয়া উপজেলার আমবাড়ি গ্রামের মৃত আব্দুল খালেক শেখের ছেলে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আমবাড়ি গ্রামের আলমগীর হোসন ও সাবেক ইউপি সদস্য কাতেবর শেখ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে।

 

ADVERTISEMENT

গত ১২ আগষ্ট সকাল ১০টার দিকে কাতেবর শেখ কয়েকজন সঙ্গী নিয়ে বনগ্রাম বাজার থেকে বাড়ি ফিরছিলেন। প্রতিপক্ষের সমর্থকরা তাকে সহ আরো তিন জনকে কুপিয়ে আহত করে। পথিমধ্যে আলমগীর গ্রুপের সমর্থকরা তাদের উপর হামলা চালায়। ১/কাতেবর শেখ ২/ মুন ৩/এখলাজ শেখকে কুপিয়ে আহত করে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

ADVERTISEMENT

গুরুতর অবস্থা দেখে কাতেবর শেখের উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। চিকিৎসাধীন অবস্থায় ১৮ দিন পর সোমবার রাত ৯টার দিকে মারা যান।

 

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কনি মিয়া মঙ্গলবারে বলেন আহত কাতেবর শেখ খুলনা মেডিকেলে চিকিৎসাধীন থাকা অবস্থায় করোনায় আক্রান্ত হয়েছে এবং গতরাতে তার মৃত্যু হয়। তিনি আরও বলেন কাতেবর শেখের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামীর মধ্যে ১৭জন জামিনে রয়েছে। কয়েকজন পলাতক রয়েছে। তিনি বলেন এলাকায় পুলিশ মোতায়ন রয়েছে।

 

নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় গতরাতে প্রকাশ ঘটে ঘটনাটি শুনেছি। নিশ্চিত হতে কিছুদিন সময় লাগবে। আইন তার নিজ গতিতে চলবে। এই ঘটনা নিয়ে কেউ পরিস্থিতি নিয়ণন্ত্রণহীন করার চেষ্টা করলে পুলিশ কঠোর ব্যবস্থা নিবে।

 

 

ADVERTISEMENT

x