ঢাকামঙ্গলবার , ৩১ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জিজ্ঞাসাবাদের মুখোমুখি বলিউড তারকা জ্যাকলিন

জান্নাতুল ফেরদৌস(নিজস্ব প্রতিবেদক)
আগস্ট ৩১, ২০২১ ২:০৯ অপরাহ্ণ
পঠিত: বার
Link Copied!

 ফার্নান্দেজ।

 

জিজ্ঞাসাবাদের মুখোমুখি বলিউড তারকা জ্যাকলিন

 

বর্তমান বলিউড তারকাদের শীর্ষ তালিকায় থাকা শ্রীলঙ্কান এই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করছে ভারতীয় কেন্দ্রীয় সংস্থা ইডি।

সম্প্রতি সমুদ্রের কোলঘেঁষে ১৭৫ কোটি টাকা ব্যয়ে বিলাসবহুল ফ্ল্যাট ক্রয় করেছেন এই অভিনেত্রী। দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী প্রেমিকের সঙ্গে ফ্ল্যাটটিতে বসবাস করছেন তিনি।

 

জানা গেছে, গতকাল ৩০ আগস্ট দিল্লিতে জেরা চলে অভিনেত্রীর। প্রায় পাঁচ ঘণ্টা ধরে লাগাতার ইডির প্রশ্নের সম্মুখীন হন সালমান খানের ‘কিক’ মুভিখ্যাত এই নায়িকা।

 

এদিকে, চলতি বছরের শুরুর দিকে জ্যাকুলিনের আগামী ছবি ‌‘ভূত পুলিশ’-এর অন্যতম সহ-অভিনেত্রী ইয়ামি গৌতমকেও সমন পাঠিয়েছিল ইডি। তখন জানানো হয়, ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট অনুযায়ী ব্যাংকে তার আর্থিক লেনদেনে অসঙ্গতি পাওয়া গেছে।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, মানি লন্ডারিং মামলায় অভিযুক্ত হিসেবে নয়, বরং সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ চলছে জ্যাকুলিনের। সূত্র: হিন্দুস্তান টাইমস।

 

উল্লেখ্য, ২০০৯ সালে ‘আলাদিন’ ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু এই শ্রীলঙ্কান সুন্দরীর। এরপর সালমান, অক্ষয় থেকে এই প্রজন্মের সিদ্ধার্থ, বরুণ, টাইগারদের সঙ্গে জুটিবেঁধে অভিনয় করেছেন জ্যাকুলিন। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ভূত পুলিশ’, ‘অ্যাটাক’, ‘বচ্চন পাণ্ডে’, ‘রাম সেতু’র মতো বহুচর্চিত ছবি।

 

 

ads
adv
adv
ads

x