ঢাকারবিবার , ২৯ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সদ্য মা হওয়া নুসরাত কে শ্রীলেখার অভিনন্দন

জান্নাতুল ফেরদৌস(নিজস্ব প্রতিবেদক)
আগস্ট ২৯, ২০২১ ১২:৫৬ অপরাহ্ণ
পঠিত: 1 বার
Link Copied!

 

 

সদ্য মা হওয়া নুসরাত কে শ্রীলেখার অভিনন্দন।

বেশ কিছুদিন যাবৎ নেটিজেনদের আলোচনা-সমালোচনার মুখে রয়েছেন কলকাতার অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান।২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী ।

পারস্পরিক মনোমালিন্যে ২০২০ সালের শুরুর থেকে আলাদা থাকছেন দুইজন। এরইমধ্যে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়লে নিখিল জানান তিনি এ সন্তানের পিতা নন।

 

এরপর সুপার স্টার জশ দাশগুপ্ত র সাথে অভিনেত্রীর প্রনয়ের গুঞ্জন উঠতে থাকে নেট পাড়ায়।গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। এসময় তার সঙ্গে ছিলেন ‘প্রেমিক’ যশ দাশগুপ্ত।

মা হওয়ায় তারকারা অভিনন্দন জানান নুসরাতকে।এর মধ্যে রয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রও।

রাজনৈতিক অবস্থানের কারণে বিভিন্ন সময়ে নুসরাতের সমালোচনা করতে দেখা গেছে এ অভিনেত্রীকে।কিন্তু, মা  হওয়ায় অভিনেত্রীকে অভিনন্দন জানান শ্রীলেখা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নুসরাতের প্রশংসা করতে গিয়ে এই অভিনেত্রী লেখেন, এবার নুসরাতের সাহসকে সম্মান জানাতে হয়। সমাজের সমস্ত নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে মা হয়েছেন নুসরাত, তাও আবার বিনা কোনো বিয়েবন্ধনে! মা এবং সন্তানের জন্য অনেক শুভেচ্ছা।

’তিনি আরও বলেন, প্রেমিককে ভালোবেসে তার সন্তানকে গর্ভে ধারণ করা সাহসের। অনেকেই এটাকে স্বেচ্ছাচারিতা বলতে পারেন। কিন্তু শ্রীলেখার মনে করেন, ‘নুসরাত যা করেছেন বেশ করেছেন’।

 

নিউজরুম বিডি২৪।

 

ads
adv
adv
ads

x