ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৩:১৭
আজকের সর্বশেষ সবখবর

নড়াইল জেলায় আইন-শৃঙ্খলার অবনতি

মোঃএনামুল হক (নড়াইল জেলা প্রতিনিধি)
আগস্ট ২৯, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ
পঠিত: 30 বার
Link Copied!

 

নড়াইল জেলায় আইন-শৃঙ্খলার অবনতি

 

নড়াইল জেলায় উপজেলা ভিত্তিক থানা ও পুলিশ ফাঁড়ি রয়েছে।তবুও উপজেলায় খুন, জখম, অস্ত্রব্যবসায়ী, মাদক ব্যবসায়ী, নারীপাঁচার,ধর্ষণ, ঘুষ,দখলবাজ, চাঁদাবাজির প্রবনতা বৃদ্ধি পাচ্ছে। প্রতিনিয়ত এই জেলার সংবাদ আসছে বিভিন্ন পত্রিকায়, মিডিয়ায় ।

 

 

তেমনি নতুন করে নিউজ তৈরী হলো গতকাল, আনুমানিক রাত ৮ টার পর নড়াইল ফেরীঘাট সংলগ্ন সীমাখালী লিয়কত শিকদার (৫০)নামের এক ব্যাক্তিকে নৃশংসভাবে হত্যা করে। কে বা কারা এলোপাথাড়িভাবে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায় রাস্তার পাশে। পরবর্তীতে তাকে উদ্ধার করে পুলিশ। আজ রবিবার আসরবাদ জানাজার নামাজ সম্পূর্ণ হয়।

ADVERTISEMENT

লাহুড়িয়া ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান জিএম নজরুল ইসলাম(৬৫) নামের ব্যাক্তি লাহুড়িয়া থেকে লোহাগড়া আসার পর চলমান মটর সাইকেল থেকে তাকে পিছন থেকে কুপিয়ে জখম করে।

ADVERTISEMENT

লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন আছেন।তিনি সহজ সরল ও ন্যায় নীতিবান একজন বিশেষ ব্যাক্তিত্ব। তিনি স্থানীয় ভাবে একজন জনপ্রিয় ব্যাক্তি ।

প্রতিনিয়ত এ ধরনের সন্ত্রাসী কর্মকান্ডের স্বীকার হচ্ছে মানুষ। এক্ষেত্রে প্রশাসনের তৎপরতা নেই বললেই চলে । কিছু ক্ষেত্রে  সন্ত্রাসীদের আইনের আওতায় আনা হলেও আইন প্রক্রিয়ার দুর্বলতার কারণে বেরিয়ে আসছে , আবার কিছু থাকছে ধরাছোঁয়ার বাইরে

ADVERTISEMENT

নড়াইল জেলায় প্রতিনিয়ত খুন, জখম, মাদকদ্রব্য, নেশাগ্রস্ত, ধর্ষক, প্রতারক,অস্ত্রকারী,জুয়াখোর এবং সন্ত্রাসী কর্মকাণ্ডে এলাকাবাসী ক্ষুব্ধ।

এলাকাবাসীর দাবি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা এবং সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা। একমাএ প্রশাসনের সজাগ দৃষ্টিই পারে নড়াইল জেলায় পরিচ্ছন্ন পরিবেশ গড়তে।

 

নিউজরুম বিডি২৪। 

 

ADVERTISEMENT

x