ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৮:২৬
আজকের সর্বশেষ সবখবর

আশ্রয়ণ প্রকল্পে অনিয়ম করলেই শাস্তি পিএমও মহাপরিচালক

লিটন পাঠান, সিলেট প্রতিনিধি
আগস্ট ২৯, ২০২১ ৯:৫৮ অপরাহ্ণ
পঠিত: 13 বার
Link Copied!

 

আশ্রয়ণ প্রকল্পে অনিয়ম করলেই শাস্তি পিএমও মহাপরিচালক।

 

ADVERTISEMENT

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) মো. আহসান কিবরিয়া সিদ্দিক বলেছেন, ‘আশ্রয়ণ প্রকল্পে যারা অনিয়ম, দুর্নীতি করেছে তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয় অত্যন্ত কঠোর তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে ভবিষ্যতেও এমন অনিয়ম দুর্নীতি করলে ব্যবস্থা নেওয়া হবে রোববার (২৯-আগস্ট) সকালে সুনামগঞ্জ সদর উপজেলার আদারবাজার সংলগ্ন প্রধানমন্ত্রীর দেওয়া আশ্রয়ণ প্রকল্পের ১৫টি ঘরের কাজ পরিদর্শন শেষে এসব কথা বলেন মো. আহসান কিবরিয়া সিদ্দিক

 

 

ADVERTISEMENT

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) মো. আহসান কিবরিয়া সিদ্দিক বলেন, আশ্রয়ণ প্রকল্পগুলো প্রধানমন্ত্রীর ও জাতির আবেগের জায়গা, এখানে কোনো অনিয়ম সহ্য করা হবে না। তিনি যত বড় শক্তিশালী হোন না কেন, আশ্রয়ণ প্রকল্পে অনিয়ম করলেই শাস্তি পেতে হবে। এ সময় মহাপরিচালক আরও বলেন হাওরের ভৌগলিক অবস্থা বিবেচনা করে এসব ঘরের বরাদ্দ বাড়ানো হবে এই মুজিবর্ষের মধ্যেই হাওরের কোনো মানুষ আর গৃহহীন থাকবে না।

 

 

ভবিষত্যে এসব ঘর নির্মাণে দুর্নীতির বিষয়টি একদম জিরো টলারেন্সে নিয়ে আসা হবে। এ সময় আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) ইমরান শাহরিয়ার সদর উপজেলা এসিল্যান্ড সাদিয়া সুলতানা, ভাইস-চেয়ারম্যান আবুল হোসেন, মহিলা ভাইস-চেয়ারম্যান নিগার সুলতানা প্রমুখ।

 

 

  • নিউজরুম বিডি২৪।

 

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x