ঢাকাশুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১৯
আজকের সর্বশেষ সবখবর

অবৈধভাবে বালু বিক্রি ৫০ হাজার টাকা জরিমানা

লিটন পাঠান ( সিলেট প্রতিনিধি )।
আগস্ট ২৮, ২০২১ ৯:১৮ পূর্বাহ্ণ
পঠিত: 61 বার
Link Copied!

 

অবৈধভাবে বালু বিক্রি ৫০ হাজার টাকা জরিমানা।

 

দোয়ারাবাজারে আশ্রয়ণ প্রকল্পের জন্য ভরাট করা ভিটে থেকে বালু বিক্রি করার অপরাধে ৩ জনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ। এসময় মোবাইল কোর্টের মাধ্যমে ৩ জনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

দণ্ডপ্রাপ্তদের মধ্যে সুরমা ইউনিয়নের কদমতলি গ্রামের মৃত আঞ্জব আলীর পুত্র আহমদ আলীকে ৪৩ হাজার টাকা।

মান্নারগাঁও ইউনিয়নের জুগিরগাঁ ও গ্রামের হাজল মিয়ার পুত্র আশরাফ আলীকে ২ হাজার টাকা, বিশম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের আলমাডহর গ্রামের রতি রঞ্জন তালুকদারের পুত্র রঞ্জন তালুকদার ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে এসময় বালু ভর্তি একটি ইঞ্জিন নৌকা আটক করা হয়।

নৌকার মালিক জামালগঞ্জ উপজেলার বেহেলি ইউনিয়নের।ইনাতনগর গ্রামের রাজেন্দ্র দাসের পুত্র উপানন্দ দাসৎউপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ জানান শুক্রবার বিকেলে খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ভাবে কদমতলি এলাকার আশ্রয়ণ প্রকল্পের জন্য ভরাট করা ভিটে থেকে তাদেরকে আটক করা হয়েছে। এসময় বালু বিক্রির সময় ৩ জন সহ নৌকা আটক করি এদের ৩ জনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে

অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা ভূমি অফিসের কানুনগো পিয়ার আহমদ দোয়ারাবাজার থানার এসআই পান্না লাল দেব, ভূমি অফিসের নাজির শহিদ মিয়া সার্ভেয়ার রিপন চাকমা প্রমুখ।

 

নিউজরুম বিডি২৪।