ঢাকামঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

স্বর্ণের ব্যবসায় যাএা করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান

মামুন উর রশীদ(নিজস্ব প্রতিবেদক)
আগস্ট ২৪, ২০২১ ৭:৩৯ অপরাহ্ণ
পঠিত: 3 বার
Link Copied!

 

 

স্বর্ণের ব্যবসায় যাএা করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

 

বিশ্বমানের সেরা ক্রিকেটার অলরাউন্ডার সাকিব আল হাসান স্বর্ণ ব্যবসায়ী হিসেবে যাত্রা শুরু করলেন। সাকিব আল হাসান একজন বিশ্বমানের ক্রিকেটারের পাশাপাশি কর্পোরেট জগতে ব্যবসায়ী হিসেবে পা রেখেছেন বেশ আগেই।

 

তিনি রেস্টুরেন্ট ব্যবসা দিয়ে তাঁর ব্যবসায়িক পদযাত্রা শুরু করেন। এরপর ধীরে ধীরে বাড়তে থাকে ব্যবসায়ীক পরিধি।দেশের শেয়ার বাজার, বিদ্যুৎকেন্দ্র, প্রসাধনী, ট্রাভেল এজেন্সি, হোটেল, ইভেন্ট ম্যানেজমেন্ট, কাঁকড়া ও কুঁচের খামারসহ বিভিন্ন খাতে বিনিয়োগ করেছেন। দেশের বাইরে যুক্তরাষ্ট্র, সৌদি আরবসহ বিভিন্ন দেশে বড় অংকের বিনিয়োগ রয়েছে সাকিব আল হাসানের।

 

ব্যবসায় নতুন সংযোজন হিসেবে স্বর্ণ ব্যবসা শুরু করছেন তিনি।জানা গেছে, ২০১৯ সালের ২৮ নভেম্বর বাংলাদেশ ব্যাংকের অনুমতি পেয়েছে সাকিবের প্রতিষ্ঠান ‘বুরাক কমোডিটিজ এক্সচেঞ্জ কোং’। ঢাকা, রংপুর ও কুমিল্লা-এই তিন জেলায় অফিস নিয়ে এরই মধ্যে ব্যবসায়িক কার্যক্রম শুরু করেছে প্রতিষ্ঠানটি। বিদেশ থেকে  স্বর্ণের বার ও  স্বর্ণের অলংকার আমদানিও শুরু করেছেন তারা।

 

সাকিব আল হাসান তাঁর ব্যবসায়িক প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে বলেন, প্রিয় দেশবাসী, সরকারি অনুমোদনক্রমে আমি সাকিব আল হাসান দেশে বৈধভাবে স্বর্ণবার এবং স্বর্ণালংকার আমদানি এবং বিক্রয়ের জন্য বাংলাদেশ ব্যাংকের অনুমোদিত ডিলার হিসেবে ‘বুরাক কমোডিটিজ এক্সচেঞ্জ কোং’ নামে একটি প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করেছি।

 

তিনি আরও বলেন, আপনার ব্যক্তিগত প্রয়োজনে অথবা আপনার ব্যবসায়িক প্রয়োজনে আমার প্রতিষ্ঠানের মাধ্যমে আপনারা মধ্যপ্রাচ্যসহ পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে দেশে বৈধভাবে, সঠিকভাবে ওজনের খাঁটি স্বর্ণ আমদানি করতে পারেন এবং ক্রয় করতে পারেন।

 

সাকিব আল হাসান আরো বলেন, স্বর্ণ আমদানি হালাল।স্বর্ণে বিনিয়োগও হালাল। দেশের ব্যাংকিং বিনিয়োগে সুদের হার ক্রমশ; নিম্নগামী, তাই হালাল ও নিরাপদ বিকল্প হিসেবে স্বর্ণে বিনিয়োগ করে নিশ্চিন্তে থাকুন।

 

নিউজরুম বিডি২৪।

 

ads
adv
adv
ads

x