ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৮:১০
আজকের সর্বশেষ সবখবর

শোক দিবসের খিচুড়ি কম দেওয়ায় খুর মেরে হত্যা

সুভাস দ্ত্ত (সাতক্ষীরা প্রতিনিধি)।
আগস্ট ২৩, ২০২১ ১০:৫০ পূর্বাহ্ণ
পঠিত: 9 বার
Link Copied!

 

  • সাতক্ষীরার কলোরোয়ায় জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে অনুষ্ঠিত দোয়া মাহফিলে খিচুড়ি কম দেওয়াকে কেন্দ্র করে আব্দুল মান্নান (৩৮) নামে আওয়ামী লীগের এক কর্মীকে পেটে খুর মেরে হত্যা করা হয়েছে।

 

হত্যাকাণ্ডে জড়িত হানিফ (২৩) ও তার বাবা মুজিবুর রহমানকে (৫০) আটক করেছে পুলিশ।

ADVERTISEMENT

রোববার (২২ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার দেয়াড়া ইউনিয়নের কাশিয়াডাঙ্গা বাজারে এ ঘটনা ঘটে।
নিহত আব্দুল মান্নান একই এলাকার আলী বকসের ছেলে।

গ্রেফতার কৃত বাবা-ছেলে আসন্ন ইউপি নির্বাচনে (স্থগিতকৃত) আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান মফের সমর্থক বলে জানা গেছে।

ADVERTISEMENT

স্থানীয়রা জানান, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা দুইভাগে বিভক্ত। এ কারনেই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে পৃথক ভাবে কর্মসূচি পালন করেন।

এর মধ্যে ২১ আগস্ট রাতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের আয়োজনে স্থানীয় পেয়ারাতলায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে সেখানে খিচুড়ি বিতরণ অনুষ্ঠানে  খিচুড়ি কম দেওয়াকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সমর্থক আব্দুল মান্নানের (নিহত ব্যক্তি) সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান মফের সমর্থক হানিফের কথা কাটাকাটি হয়।
এর জের ধরে রোববার রাত ৮টার দিকে হানিফ স্থানীয় কাশিয়াডাঙ্গা বাজারে আব্দুল মান্নানকে পেয়ে তার পেটে খুর দিয়ে আঘাত করেন । এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।
কলারোয়া থানার পরিদর্শক (তদন্ত) বেল্লাল হোসেন জানান, এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ইতোমধ্যে এ ঘটনার সঙ্গে জড়িত হানিফ ও তার বাবা মুজিবুরকে আটক করা হয়েছে।

 

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x