ঢাকাবৃহস্পতিবার, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৪
আজকের সর্বশেষ সবখবর

গ্রেফতারের জন্য প্রস্তুত আছি,মেয়র সাদিক।

তাসকিয়া তাবাস্সুম ( ডেস্ক নিউজ)
আগস্ট ২১, ২০২১ ১১:১৩ অপরাহ্ণ
পঠিত: 29 বার
Link Copied!

 

 

গ্রেফতারের জন্য প্রস্তুত আছি,মেয়র সাদিক।

 

শনিবার (২১ আগস্ট) রাত পৌনে ৭টায় জেলা ও মহানগর আওয়ামী লীগের ব্যানারে ডাকা সংবাদ সম্মেলনে সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন,আমি অন্যায় করলে এই চেয়ারে থাকার অধিকার আমার নেই। আমার বিচার করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

গ্রেফতারের জন্য প্রস্তুত আছি। বললেই থানায় হাজির হবো। আমার বাসা ঘেরাও করার কোনো প্রয়োজন নেই। আমি পরিচিত লোক, দলের সাধারণ সম্পাদক, আমার মুখ সবাই চেনেন।

পুলিশ প্রশাসনকে বিসিসির কর্মকর্তা-কর্মচারীদের বাড়িতে বাড়িতে গিয়ে অভিযান না চালানোর অনুরোধ জানান মেয়র। তাদের বাড়িতে অভিযান চালালে তারা কোনোভাবে কাজ করতে পারবেন না। এতে দুর্ভোগে পড়বে নগরবাসীর। তারা যাতে নগরবাসীর সেবা করতে পারেন সে ধরনের পরিবেশ সৃষ্টি করতে হবে। নগরবাসীর দুর্ভোগ কমাতে বিসিসির কর্মীদের ময়লা-আবর্জনা পরিষ্কারের নির্দেশ দেন মেয়র।

 

 

একই সঙ্গে তার জন্য আন্দোলন করা নেতাকর্মীদের শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালনের আহ্বান জানান তিনি । নেতাকর্মীদের তিনি স্মরণ করিয়ে দেন এটি রক্তঝরা আগস্ট মাস।

 

 

বরিশাল নগরীর কালিবাড়ি রোডের সেরনিয়াবাত ভবনের সামনে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী নঈমুল ইসলাম লিটু।

 

 

এসময় মেয়র সাদিক আব্দুল্লাহ বলেন,এটি আব্দুর রব সেরনিয়াবাতের বাড়ি। এই বাড়ির  সঙ্গে  আমাদের রাজনৈতিক ঐতিহ্য রয়েছে। ব্যানার অপসারণের প্রশ্নে মেয়র বলেন, ব্যানার লাগানো দলের সিদ্ধান্ত ও অপসারণও দলের সিদ্ধান্ত। এটা দলের ব্যানার, ইউএনও সরকারি চাকরি করেন, বাধা দেওয়ার কেউ না।

 

 

বিভিন্ন কর্মসূচি পালনকারীদের উদ্দেশে মেয়র বলেন, শোকের মাসে সবাইকে ধৈর্য ধরতে হবে। দলের বাইরে গিয়ে কাজ করলে দলেরই ক্ষতি হবে। তিনি সুষ্ঠু, নিরপেক্ষ বিচার বিভাগীয় তদন্ত এবং ওই দিনের ঘটনার সম্পূর্ণ ভিডিও প্রকাশ করে অপরাধীদের দেখে বিচারের আওতায় আনার দাবি জানান।

 

 

  • নিউজরুম বিডি২৪। 

 

 

x