ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ২:১৮
আজকের সর্বশেষ সবখবর

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা।

জান্নাতুল ফেরদৌস(চট্টগ্রাম প্রতিনিধি)
আগস্ট ১৮, ২০২১ ৯:৩৬ অপরাহ্ণ
পঠিত: 16 বার
Link Copied!

 

 

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে হুইপের মামলা।

 

চট্টগ্রামে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ওরফে শাহ আলমের মালিকানাধীন ইস্ট ওয়েস্ট মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাঁর ছেলে সায়েম সোবহানসহ ১১ জনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে মানহানির অভিযোগে মামলা হয়েছে।

 

ADVERTISEMENT

৫০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আজ বুধবার পটিয়ার যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আবদুল কাদেরের আদালতে মামলাটি করেন জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরী।

বাদীর আইনজীবী দীপক কুমার শীল বলেন, আদালত মামলাটি গ্রহণ করে বিবাদীদের বিরুদ্ধে সমন জারির আদেশ দিয়েছেন। আগামী ২৩ সেপ্টেম্বর পরবর্তী দিন ধার্য রয়েছে।

ADVERTISEMENT

মামলায় অন্য বিবাদীরা হলেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন–এর সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠ–এর সম্পাদক ইমদাদুল হক মিলন, ইংরেজি দৈনিক ডেইলি সান–এর সম্পাদক এনামুল হক চৌধুরী, বাংলাদেশ প্রতিদিন–এর ঢাকার প্রতিবেদক সাইদুর রহমান রিমন, চট্টগ্রামের প্রতিনিধি রিয়াজ হায়দার চৌধুরী ও মোহাম্মদ সেলিম; কালের কণ্ঠ–এর চট্টগ্রাম প্রতিনিধি এস এম রানা, নিউজ-২৪ চ্যানেলের সম্পাদক এবং বাংলা নিউজ-২৪ ডটকম অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক

 

ADVERTISEMENT

মামলা করার পর বাদীর আইনজীবী দীপক কুমার শীল আদালত প্রাঙ্গণে সাংবাদিকদের বলেন, বিবাদীরা আক্রোশের বশবর্তী হয়ে বাদী জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, তাঁর ছেলে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক নাজমুল করিম চৌধুরী শারুনসহ তাঁদের পরিবারের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও মনগড়া সংবাদ প্রকাশ করে বাদীকে হেয় প্রতিপন্ন করেছেন। এতে বাদীর মানহানি হয়েছে।

আকবর সোবহান ও সায়েম সোবহানের  মালিকানাধীন পত্রিকা,  অনলাইন ও টিভি চ্যানেলে ১০০টির বেশি মানহানিকর  সংবাদ প্রকাশ করা হয়।সূএ:প্রথম আলো।

 

হুইপপুত্র নাজমুল করিম চৌধুরী শারুন বলেন, ‘বিবাদীদের আইনি নোটিশ দেওয়া হলেও তাঁরা কোনো জবাব দেননি। আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে মামলা করেছি। আশা করি ন্যায়বিচার পাব।

 

 

 

ADVERTISEMENT

x