ঢাকারবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ভোর ৫:২৭
আজকের সর্বশেষ সবখবর

বসুন্ধরা গ্রুপের এমডি আনভীরকে আদালতে অব্যাহতি।

তাসকিয়া তাবাস্সুম ( ডেস্ক নিউজ)
আগস্ট ১৮, ২০২১ ১১:০১ অপরাহ্ণ
পঠিত: 4 বার
Link Copied!

 

 

  • মোসারাত জাহান মুনিয়ার ‘আত্মহত্যা’র প্ররোচনার মামলা থেকে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে অব্যাহতি দিয়েছেন আদালত। 

 

আজ বুধবার (১৮ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করা হয় এবং বিজ্ঞ আদালত এই আদেশ দেন।

উল্লেখ্য, গুলশান দুই নম্বর এভিনিউয়ের ১২০ নম্বর সড়কের একটি বিলাসবহুল অভিজাত ফ্ল্যাটে একাই থাকতেন মুনিয়া।

 

ADVERTISEMENT

চলতি বছরের মার্চ মাসে ১ লাখ টাকা মাসিক ভাড়ায় ওই ফ্ল্যাটে ওঠেন তিনি । ঘটনার দিন, গত ২৬ এপ্রিল সন্ধ্যায় ওই বাসা থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মুনিয়ার লাশ উদ্ধার করে গুলশান থানার পুলিশ ।

 

ঘটনার দিন, রাতেই মুনিয়ার বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে ৩০৬ ধারায় বসুন্ধরার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গুলশান থানায় মামলা করেন।

 

গত ১৯ শে জুলাই সায়েম সোবহান আনভীরকে অব্যাহতির সুপারিশ করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক আবুল হাসান।

ADVERTISEMENT

প্রতিবেদনের গ্রহণযোগ্যতার বিষয়ে গত মঙ্গলবার (১৭ আগস্ট) শুনানির দিন ধার্য করা ছিল। ওইদিন সকালে মামলার বাদী নুসরাত জাহান তানিয়ার পক্ষে আইনজীবী মাসুদ সালাউদ্দিন চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি আবেদন দাখিল করেন।

 

শুনানি শেষে আবেদনের উপর বিচারক নথি পর্যালোচনায় আদেশের জন্য রাখেন।আজ বুধবার সন্ধ্যায় নারাজির আবেদন নাকচ করে চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করে আদেশ দেন আদালত।

 

আদালতে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে মামলার দায় থেকে অব্যাহতি দেওয়া হয়।

 

 

 

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x