ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৭:৩৯
আজকের সর্বশেষ সবখবর

ই- অরেঞ্জ এর মালিকানা বদলি।

মামুন অর রশিদ (ডেস্ক ঢাকা)
আগস্ট ১৭, ২০২১ ৯:৩৭ পূর্বাহ্ণ
পঠিত: 13 বার
Link Copied!

 

ই- অরেঞ্জ এর মালিকানা বদলি।

 

ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জ নিয়ে বিক্ষুদ্ধ গ্রাহকদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্ত্তোজা।

সম্প্রতি ই-অরেঞ্জের সঙ্গে মাশরাফির চুক্তি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। একদল বিক্ষুব্ধ গ্রাহক সোমবার রাতে ভিড় করতে থাকেন রাজধানীর মিরপুরে মাশরাফির বাড়ির সামনে। এক পর্যায়ে তাদের পাশে থাকার অঙ্গীকার করেন সাবেক এই তারকা ক্রিকেটার।

ADVERTISEMENT

সেখানে উপস্থিত সাংবাদিকদের মাশরাফি বলেন, ‘ই-অরেঞ্জের সঙ্গে আমার ছয় মাসের চুক্তি ছিল। সেটা শেষ হয়েছে। আমি এখন এর সঙ্গে নেই। তবুও গ্রাহকরা যেখান থেকে বলছে, তাদের পাশেই আমাকে থাকতে হবে। এটার তো আইনগত জায়গায় খুব বেশি কিছু করার নেই। তবুও সাধারণ মানুষের কারণে কথা বলেছি। আমি প্রতিশ্রুতি দিচ্ছি, তাদের পাশে দাঁড়াব।’

বিষয়টি নিয়ে সোমবার দুপুর থেকে মালিকের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালাচ্ছেন বলে জানান মাশরাফি। বলেন, ‘দুপুর থেকে আমি চেষ্টা করছি। মালিকের সঙ্গে কথা বলেছি। উনি আমাকে বলেছে, উনাদের মালিকানা পরিবর্তন হয়েছে। ১৯ তারিখ থেকে ডেলেভারি দেয়া শুরু করবে। এরপর তো আর বেশি কিছু বলার থাকে না।’

গতকাল দুপুরের পর থেকেই ই- অরেঞ্জের গুলশান কার্যালয়ের সামনে ভিড় করতে থাকে এর ভাউচার ক্রয় করার গ্রাহকরা। এবং সন্ধ্যায় গুলশান ১ নম্বর গোলচক্কর এর কাছে রাস্তা অবরোধ করে বসে পড়ে। পরবর্তীতে পুলিশ তাদেরকে রাস্তা মুক্ত করতে বলায় তারা রাস্তা ছেড়ে দিয়ে মাশরাফি বিন মুর্তজার মিরপুরের বাসায় আসে।

উল্লেখ্য, সম্প্রতি ই- অরেন্জ নামে একটি ই-কমার্স প্রতিষ্ঠান বাজারে  বিপুল ছাড়ে তাদের পণ্য বিক্রয়ের অফার দেয়।

ADVERTISEMENT

এতে কম মূল্যে পণ্য পাবার আশায় গ্রাহকরা তাদের কাছ থেকে বিপুল পরিমাণে ভাউচার ক্রয় করে। প্রথমদিকে পণ্য সরবরাহ করলেও পরবর্তীতে পণ্য সরবরাহের ক্ষেত্রে গরিমশি শুরু করে ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেন্জ।

সম্প্রতি লকডাউনের অজুহাতে তাদের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখে ই-অরেঞ্জ। লকডাউন শিথিল হওয়ার পর সব ব্যবসা প্রতিষ্ঠান খুললেও তাদের ব্যবসা প্রতিষ্ঠান না খোলায়, তাদের গ্রাহকরা গতকাল বিকেলে গুলশান কার্যালয়ের সামনে ভিড় করে।

 

নিউজরুম বিডি২৪। 

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x