গত ২৪ ঘণ্টায় করোনায় দেশে আরও ১৮৭ জনের মৃত্যু । – News Room bd24
ঢাকারবিবার , ১৫ আগস্ট ২০২১

গত ২৪ ঘণ্টায় করোনায় দেশে আরও ১৮৭ জনের মৃত্যু ।

মামুন উর রশীদ(নিজস্ব প্রতিবেদক)
আগস্ট ১৫, ২০২১ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

 

 

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে দেশে আরও ১৮৭ জনের মৃত্যু হয়েছে।

 

এ নিয়ে সরকারি হিসেবে দেশে করোনাতে আক্রান্ত হয়ে মৃত্যু ২৪ হাজার ছাড়ালো।এখন পর্যন্ত মোট মৃত্যু ২৪ হাজার ১৭৫ জনের। শনাক্ত বিবেচনায় মৃত্যুহার এক দশমিক ৭০ শতাংশ।

২৪ ঘন্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৩ হাজার একটি। যার মধ্যে আক্রান্ত শনাক্ত হয়েছেন ছয় হাজার ৬৮৪ জন। এ নিয়ে দেশে করোনায় মোট আক্রান্ত শনাক্ত হয়েছেন ১৪ লাখ ১৮ হাজার ৯০২ জন। ২৪ ঘন্টার বিবেচনায় করোনা আক্রান্ত শনাক্তের হার ২০ দশমিক ২৫ শতাংশ ।

 

গত ২৪ ঘণ্টায় করোনা থেকে নতুন করে সুস্থ হয়েছেন ১১ হাজার ৩৭১ জন। তাদের নিয়ে দেশে করোনায় আক্রান্ত হয়ে মোট সুস্থ হহয়েছেন ১২ লাখ ৯২ হাজার ৬ জন।শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯১ দশমিক ১১ শতাংশ।

২৪ ঘণ্টায় মৃত ১৮৭ জনের মধ্যে পুরুষ ১০১ জন এবং নারী ৮৬ জন। দেশে এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট পুরুষ মারা গেলেন ১৫ হাজার ৯৪৩ জন এবং নারী মারা গেলেন আট হাজার ২৩২ জন।

 

মৃত ১৮৭ জনের মধ্যে ঢাকা বিভাগে ৭১ জন, চট্টগ্রাম বিভাগে ৩৯ জন, রাজশাহী বিভাগে ১২ জন, খুলনা বিভাগে ২১ জন, বরিশাল বিভাগে আটজন, সিলেট বিভাগে ১৩ জন, রংপুরে ১৩ জন এবং ময়মনসিংহ বিভাগে মারা গেছেন ১০ জন।

 

মৃতদের মধ্যে ১৪১ জনের মৃত্যু হয়েছে সরকারি হাসপাতালে, ৪২ জন মারা গেছেন বেসরকারি হাসপাতালে, বাড়িতে মারা গেছেন তিনজন আর হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছে একজনকে।

 

 

স্বাস্থ্য অধিদপ্তরের কোভিড-১৯ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

 

 

 

 

   
%d bloggers like this: