ঢাকাশুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ২:৪১
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে ভুয়া মেজর ও তার তিন সহযোগী গ্রেফতার ।

মোঃএনামুল হক (নড়াইল প্রতিনিধি)
আগস্ট ১২, ২০২১ ১০:২৩ পূর্বাহ্ণ
পঠিত: 59 বার
Link Copied!

 

 

নড়াইলে ভুয়া মেজর ও তার  তিন সহযোগীকে আটক করছে পুলিশ।

 

নড়াইল জেলায় ভুয়া কথিত মেজর সহ সহযোগী ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। নগদ টাকা পরিচয় পত্র নাগরিক ও জন্ম সনদের সার্টিফিকেটের ফটোকপি সহ মানুষের ছবি প্রতারক চক্রের নিকট থেকে উদ্ধার করেছে পুলিশ।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শওকত কবির সুত্রে জানা ১১আগষ্ট বুধবার বিকাল ৫ঃ৪০ মিনিটের দিকে নড়াইল পুরাতন বাসটার্মিনাল এলাকা থেকে সদর থানার এস আই অপুমিত্র তাদেরকে আটক করে।

 

 

আটককৃত নয়ন কুমার সিংহের তথ্যমতে অপর ২জন সহযোগী মিজান শেখ এবং আহাদ ফকির’কে আটক করে পুলিশ।

আটক কথিত মেজর নয়ন কুমার শিংহ (২৮)পিতা অবনি শিংহ, সাং চাদপুর, থানা জেলা নড়াইল সদর। সহযোগী ২জন হলো মিজান শেখ (৪৫) পিতা মৃত রুস্তম শেখ, গ্রামঃ চিলগাছা ও আহাদ ফকির(৪২) পিতা মোসলেম ফকির,সাং রঘুনাথপুর উভয়দের জেলা নড়াইল সদর থানা।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে বাংলাদেশ রেলওয়েতে চাকুরি দেওয়ার নাম করে নড়াইল ও আশ পাশের এলাকায় বিভিন্ন মানুষের নিকট থেকে নগদ টাকা হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ।

এব্যাপারে চাকুরী প্রার্থীগন প্রতারিত কয়েকজন।প্রতারনার শিকার হয়ে পুলিশের সরনাপন্ন হয়। এক পর্যায়ে পুলিশ মাঠে নামে। ঘটনার সততা পেয়ে আজ অভিযুক্তদের আটক সক্ষম হয়েছে ।

এসময় আটককৃতদের নিকট থেকে নগদ ২৫ হাজার ৫ শত টাকা। বাংলাদেশ রেলওয়ের ১৬টি পরিচয় পত্র। ২২টি নাগরিক সনদপত্র ৩৫টি সার্টিফিকেটের ফটো কপি।৪৪ টি জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ১৮টি জন্ম সনদের ফটোকপি ও অসংখ্য মানুষের ছবি জব্দ করা হয়েছে।

 

নিউজরুম বিডি২৪।