ঢাকামঙ্গলবার , ১০ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মতলবে ঊষার স্পোর্টিং ক্লাবের ৩-০ গোলে জয়।

চয়ন ঘোষ, (চাঁদপুর প্রতিনিধি)
আগস্ট ১০, ২০২১ ১১:৪০ অপরাহ্ণ
পঠিত: 2 বার
Link Copied!

 

 

মতলবে প্রীতি ফুটবল ম্যাচে ঊষার স্পোর্টিং ক্লাবের  ৩-০ গোলে জয়।

 

চাঁদপুর জেলার মতলবে আজ ১০ আগস্ট রোজ মঙ্গলবার বিকেল ৪ টায় মতলব উত্তর উপজেলাস্থ ১০নং পূর্ব ফতেপুর গ্রামে ফতেপুর একাদশ বনাম ঊষার স্পোর্টিং ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচে তিন শূণ্য গোলে বিজয় অর্জন করে ঊষার স্পোর্টিং ক্লাব।

খেলায় প্রধান অতিথি ও আয়োজক হিসেবে উপস্থিত ছিলেন ১০নং পূর্ব ফতেপুরের চেয়ারম্যান আজমল চৌধুরী।

 

 

জানা যায় যে, জনপ্রিয় ফুটবল খেলাকে ঘিরে ফতেপুর একাদশ বনাম ঊষার স্পোর্টিং ক্লাবের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন ছিল চোখে পরার মত। অত্যন্ত সুচারু রূপে দক্ষ রেফারি দ্বারা ফুটবল ম্যাচটি পরিচালনা করা হয়েছে। খেলার প্রতিটা মিনিটে উভয় দল গোল পোস্টে বল প্রেরণের জন্য মরিয়া হয়ে পরে। ৯০ মিনিটের খেলায় ঊষার স্পোর্টিং ক্লাব ফতেপুর একাদশকে তিন শূণ্য গোলে পরাজিত করে। প্রতিটা গোলের সাথে শত শত দর্শকের করতালি ছিল দেখার মত।

উক্ত খেলায় ৭ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার মোঃ ফয়সাল আহমেদ ২টি ও ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার রাকিব ১টি গোল করে বিজয় নিশ্চিত করে।

এসময় খেলায় উপস্থিত ছিলেন, ঊষার স্পোর্টিং ক্লাবের প্রধান সঞ্চালক এবং মতলব ক্রীড়াঙ্গনের উজ্জ্বল নক্ষত্র মোঃ ফয়জুল ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক মেহেদী আবিদ, যুগ্ম সাধারণ সম্পাদক তৌসিফ, সহ-সভাপতি এস এম শান্ত, প্রতিষ্ঠাতা সদস্য জিহাদ,সাংগঠনিক সম্পাদক পংকজ, প্রচার সম্পাদক মেহেদী হাসান আইভী, অর্থ বিষয়ক সম্পাদক অনিক খান প্রমুখ।

বিজয় অর্জন শেষে চেয়ারম্যান মহোদয় গোলদাতা দুজনকে ব্যক্তিগত পক্ষ থেকে পুরষ্কৃত করেন।

 

নিউজরুম বিডি২৪।

 

 

ads
adv
adv
ads

x