ঢাকারবিবার , ৮ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নষ্ট মানুষের নষ্টামি _মিজানুর রহমান।

নিউজরুম বিডি ২৪
আগস্ট ৮, ২০২১ ১:৫৫ অপরাহ্ণ
পঠিত: বার
Link Copied!

 

 

নষ্ট মানুষের নষ্টামি।

 

নষ্ট মানুষের নষ্টামি নিয়ে গল্প নয়। তবে কেউ নষ্ট হয়ে জন্মায়নি। চক্র ক্রমে নষ্ট হতে হয়। তাই হয়তবা পরিমনিদের জীবনে এমন ঘটনার ছোয়াই আজ এমন পরিনতি।

 

আকাশ ছুতে নেই কারন আকাশের ধাপে ধাপে আবহাওয়ার পরিবর্তন হয়। আকাশ ছোঁয়ার আগে আবহাওয়ার সাথে নিজেকে মানিয়ে নিতে হয়।

 

পরিমনি নিতান্তই একজন গ্রামের সাধারন মানুষ কিন্তু উত্থানের রহস্য এখনো রিমান্ডের কপির মধ্যে ফাইল বন্ধি। বাংলাদেশের খুধার্থ সাংবাদিক ভাইদের হুমরি খেয়ে পরা সংবাদ মানে এতগুলো মিডিয়াদের পরিমনিকে নিয়ে সংবাদ সংগ্রহ ছিল খুধার্থ মাছের পুকুরে একমুঠো ফিট কিংবা রুটি দেয়ার মত।

 

পরিমনির এতদুর আসতে যে শিড়িগুলো পেরিয়ে আসতে হয়েছিল সে শিড়িগুলোর সংবাদ আগেও যাদের জানাছিল হয়ত তারাও পরিমনির খদ্দর ছিল।

 

কিন্তু প্রকাশ হয় নাই কিংবা করে নাই নামি দামি ব্রান্ড গুলিকে ব্রান্ডিং করতে গিয়ে নিজেকেও ব্রান্ডে পরিনত করতে পেরেছিল গ্রামের সাধারন পরিবার থেকে আসা পরিমনি।

 

পরিমনি ব্রান্ডিং হতে যে শিড়িগুলোর ধাপ পেরুতে হয়েছিল সে শিড়ির শিকর উপরে ফেলতে হবে। রিমান্ডের ফাইল প্রকাশিত হোক এবং যারা পরিমনি বানিয়ে আকাশে ভাসতে শিখিয়েছে তাদের আইনের আওতায় এনে নির্মুল করা হোক।

না হয় এক পরিমনির অবসান হলেও হাজার পরিমনিরা ব্রান্ডিং হবার সিরিয়ালে আছে।

 

সমাজ এবং সামাজিক সৌন্দর্য গড়তে হলে সততার বিকল্প নেই।তাই দায়িত্ত্ববান হয়ে সকলের স্ব- স্ব দায়িত্ত্ব পালনে সচেষ্ট হলে পরিমনির জন্ম হলেও সমাজ ধংশ হবে না।

 

নিউজরুম বিডি২৪। 

 

 

ads
adv
adv
ads

x