ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৩:১৪
আজকের সর্বশেষ সবখবর

লোহাগড়ায় আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

মোঃএনামুল হক (নড়াইল প্রতিনিধি)
আগস্ট ৭, ২০২১ ১০:১৮ পূর্বাহ্ণ
পঠিত: 26 বার
Link Copied!

 

 

লোহাগড়া উপজেলায় আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 

নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গণ্ডব ও চালিঘাট ২টি গ্রামে দীর্ঘ দিন যাবত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, মারামারি , খুনখারাপি, মালামাল লুটপাট, সহ নানাবিধ সমস্যা চলে আসছে । জানা যায়,  সংঘর্ষের একটি দল পরিচালনা করেন শেখ সুলতান মাহমুদ বিপ্লব এবং অপর দলটি পরিচালনা করেন মোঃ মিরাজ মোল্যা।

 

ADVERTISEMENT

শুক্রবার( ৬ আগস্ট) বিকাল চারটার সময় উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদে গণ্ডব ও চালিঘাট ২টি গ্রামের
২ পক্ষের মধ্যে সম্প্রীতির বন্ধন তৈরী করার লক্ষ্যে অনুষ্ঠিত হয়, এ আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা। লোহাগড়া থানার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

 

 

ADVERTISEMENT

উক্ত সভায় সভাপতিত্ব করেন লোহাগড়া থানা ভারপ্রাপ্ত অফিসার জনাব শেখ আবু হেনা মিলন।

 

ADVERTISEMENT

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার) পুলিশ সুপার, নড়াইল,বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব তানজিলা সিদ্দীকা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল নড়াইল।
জনাব সিকদার আব্দুল হান্নান রুনু,লোহাগড়া উপজেলা চেয়ারম্যান,
জনাব মুন্সি আলাউদ্দিন , সম্মানিত সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ, লোহাগড়া উপজেলা, জনাব আলহাজ্ব সৈয়দ মশিয়ূর রহমান, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ,লোহাগড়া উপজেলা,লক্ষীপাশা ইউনিয়ন চেয়ারম্যান, কাজী বনি আমিন, কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান, মতিয়ার রহমান, জনাব ফয়জুর রহমান রোম সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, লোহাগড়া উপজেলা, জনাব শেখ শিহানুক রহমান,যুগ্মসাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, লোহাগড়া উপজেলা, জনাব মোঃ আজিজুর রহমান আরজু, সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, কাশিপুর ইউনিয়ন,প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা সহ আরো অনেক নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিরাগন।

 

এ সময় পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার) বলেন গত বছরের মত যেন আর কোন প্রকার শৃঙ্খলার পরিপন্থী অনাকাঙ্খিত ঘটনা না ঘটে।

 

সামাজিক ও রাজনৈতিক নেতৃত্ব বৃন্দ ও সাংবাদিকদের সকলের উপস্থিতিতে আপনারা ওয়াদাবদ্ধ হলেন। যদি এমন ধরনের কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনার পুনরাবৃত্তি হয়। তাহলে প্রশাসন কাউকেই ছাড় দেবে না। সর্বশেষে দু’পক্ষের মধ্যে মিল করে দেন।

 

 

 

 

ADVERTISEMENT

x