নড়াইলে ডেঙ্গু প্রতিরোধে পৌরসভায় মশক নিধন অভিযান শুরু। – Newsroom bd24.
ঢাকাশুক্রবার , ৬ আগস্ট ২০২১

নড়াইলে ডেঙ্গু প্রতিরোধে পৌরসভায় মশক নিধন অভিযান শুরু।

মোঃএনামুল হক (নড়াইল প্রতিনিধি)
আগস্ট ৬, ২০২১ ১১:৪২ অপরাহ্ণ
Link Copied!

 

নড়াইল ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে পৌরসভায় মশা নিধন অভিযানের উদ্ভোধন।

 

নড়াইলে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে ৬ আগষ্ট নড়াইল পৌরসভার পক্ষে থেকে মশক  নিধন অভিযান শুরু হয়েছে।

 

আজ শুক্রবার বেলা ১০ঃ৩০ মিনিট সময় নড়াইল পৌরসভার আয়োজনে নড়াইল পুলিশ লাইন্সে  মশক নিধন অভিযানের  শুভ উদ্ধোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

 

উদ্ধোধন অনুষ্ঠান টি পৌরসভার মেয়র আন্জুমান আরার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নড়াইল জেলার সুযোগ পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায় পিপিএম(বার)।

 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম।জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মোঃ মাহবুব আলম।পৌরসভার প্যানেল মেয়র কাজী জহিরুল হক,পৌরসভার সচিব ওহাবুল আলম,সহকারী প্রকৌশলী।

মোঃ সুজন আলী, মোঃ মেহেদী হাসান,কাউন্সিলর মোঃ তুফান আহম্মেদ, মোঃ রাজু শেখ,পৌরসভার কর্মকর্তা ও কর্মচীরা এবং সাংবাদিক।

এই সময় পৌরসভার মেয়র আন্জুমান আরা বলেন মহামারী করোনার পাশাপাশি ডেঙ্গুর প্রকোপ বাড়ার আগেই নড়াইল পৌরসভা জনসচেতনতা ও ডেঙ্গু প্রতিরোধ মশা নিধন অভিযানের কার্য্যক্রম পরিচালনা শুরু করেন। পর্যায়ক্রমে সকল ওয়াডেই কার্যক্রম অব্যাহত থাকবে।

 

পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন নড়াইল পৌরসভার পাশাপাশি নড়াইলের জেলা পুলিশ ডেঙ্গু প্রতিরোধ জনসচেতনতা কাজ করে যাচ্ছে।

 

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন আমরা সকলেই যদি নিজ নিজ অফিস আদালত আঙ্গিনা পরিস্কার রাখি তাহলে ডেঙ্গু প্রতিরোধ ও অন্যান্য ভাইরাস প্রতিরোধ করা সম্ভব।