দিঘলিয়া ইউনিয়ন পরিষদের বিল্ডিং নিয়ে ভুগান্তিতে মেম্বাররা।। – News Room bd24
ঢাকাশুক্রবার , ৬ আগস্ট ২০২১

দিঘলিয়া ইউনিয়ন পরিষদের বিল্ডিং নিয়ে ভুগান্তিতে মেম্বাররা।।

মোঃএনামুল হক (নড়াইল প্রতিনিধি)
আগস্ট ৬, ২০২১ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

 

লোহাগড়া উপজেলার ৮ নং দিঘলিয়া ইউনিয়ন পরিষদের বিল্ডিং নিয়ে দুর্দশায় ভুগান্তিতে ভুগছে সদস্যবৃন্দ।

 

নড়াইল জেলা লোহাগড়াধীন ৮নং দিঘলিয়া ইউনিয়ন পরিষদের ভবনটি পুরাতন এবং ভুগান্তি ও আতঙ্কে সময় কাটছে ইউপি চেয়ারম্যান এবং সদস্যবৃন্দ।

আজ সকাল ১১ টার পর সচিবের রুমে ইউপি সদস্য বুলু মেম্বার বসে থাকা অবস্থায় বিল্ডিং এর ছাদের প্লাস্টার ভেঙ্গে পড়ে। মেম্বার তাৎক্ষণিক রুম থেকে বেরিয়ে আসে তার চিৎকারের শব্দ শুনে লোকজনের সমাগম হয়।

পরিষদে উপস্থিত থাকা গ্রাম পুলিশ মোঃ বাদশা মিয়া” সাপ্তাহিক অবদান পত্রিকার” স্টাফ রিপোর্টার সাংবাদিক মোঃ এনামুল হক কে ফোন করে বিষয়টি অবহিত করে।তারপর ইউনিয়ন পরিষদের ঘটনাস্থল করাকালীন ভিডিও এবং ছবি তোলা হয়।

 

প্লাস্টার ভেঙ্গে পরেছে টেবিলে

 

ইউপি সদস্য বুলু শেখ মেম্বার তিনি বলেন আমি তাৎক্ষণিক রুম থেকে বেরিয়ে না আসতে পারলে হয়তো আমার জীবন আজ শেষ হয়ে যেতো।তিনি বলেন এভাবে পরিষদের বিল্ডিং বেহাল অবস্থায় থাকতে পারে না।তিনি বলেন দ্রুত ব্যবস্থা নেওয়া উচিত।

পরিষদের এই ঘটনা দেখতে আসে।প্রত্যাক্ষ উপস্থিত দর্শক অনেকই দেখতে আসে আর তাদের ভাষ্যমতে এক এক জনের মত প্রকাশ করেন এই পরিষদটি বহুদিনের পুরাতন বিল্ডিং এটাকে সরকার বা সরকারী লোক যদি নজর না দেয় তাহলে এমনও হতে পারে কিছুদিন পর বিল্ডিংটি ভেংগে যেতে পারে।

ইউপি চেয়ারম্যান নীনা ইয়াছমিন বলেন প্রকৃত ঘটনা সবার চোখে চোখে আমার বলার কিছু নাই।কারন বিল্ডিং এর বেহাল অবস্থা এখানে বসলে নিজের কাছে আতঙ্ক লাগে।কখন জানি বিল্ডিং এর ছাদ ভেঙ্গে পড়ে যাবে।

চেয়ারম্যান নীনা ইয়াছমিন বলেন যত দ্রুত সম্ভব নতুন করে বিল্ডিংটি নির্মানের প্রয়োজন।তিনি বলেন এই ভুক্তভুগী আমি সহ আমার পরিষদের সদস্যগন।খুবই বিপদের ভিতর আছি এবং আতঙ্কের মধ্যে দিয়ে সময় অতিবাহিত করছি।আমি বলবো উদ্ধর্তন কতৃক পক্ষকে দৃষ্টি আকর্ষন করছি আমাদের দিঘলিয়া ইউনিয়ন পরিষদটি নতুন করে বিল্ডিং করার জন্য অনুরোধ করছি পাশাপাশি দ্রুত কার্যকরী হোক এটাই চেয়ারম্যান, মেম্বার সহ দিঘলিয়াবাসীর কামনা করেছেন।

 

 

 

 

   
%d bloggers like this: