ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ২:১৬
আজকের সর্বশেষ সবখবর

রামপালে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উদযাপন।

অতনু চৌধুরী (বাগেরহাট প্রতিনিধি)
আগস্ট ৫, ২০২১ ৯:৪৮ অপরাহ্ণ
পঠিত: 23 বার
Link Copied!

 

 

বাগেরহাটের রামপালে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উদযাপন।

 

ADVERTISEMENT

বাগেরহাটের রামপালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জ্যেষ্ঠ পুত্র, মাননীয় প্রধানমন্ত্রী শে হাসিনার ভাই বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে এ উপলক্ষে তার প্রতিকৃতিতে বাগেরহাটের রামপাল উপজেলা প্রশাসনের পুষ্পাস্তবক অর্পণ করা হয়। এ ছাড়া রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ADVERTISEMENT

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, রামপাল উপজেলা ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, রামপাল থানার ওসি মোঃ সামসুদ্দীন, পিআইও মতিউর রহমান, প্রকৌশল ইমরান হোসেন’সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দরা।

 

ADVERTISEMENT

পরবর্তিতে  সোনালী ব্যাংক রামপাল উপজেলা শাখার দেয়া আর্থিক সহায়তায় রামপালের ২৫ টি অসহায় পরিবারের হাতে তুলে দেয়া হয়। সভা শেষে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

 

বাগেরহাটের রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবির হোসেন জানান, শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলহ্মে সোনালী ব্যাংকের দেয়া ৫০ হাজার টাকা আমরা স্থানীয় দরিদ্র ২৫ টি অসহায় পরিবারকে ২ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এদের মধ্যে সম্প্রতি সড়ক দূর্ঘটনায় নিহত ৩ টি পরিবার ও রয়েছে।

 

এ ছাড়া উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী পালন করেছে।

 

 

 

 

ADVERTISEMENT

x