ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৩:০৪
আজকের সর্বশেষ সবখবর

বাসা নয় এ যেন মাদকের আস্তানা-পরীমনি।

মামুন অর রশিদ (ঢাকা )
আগস্ট ৪, ২০২১ ১১:৫৫ অপরাহ্ণ
পঠিত: 25 বার
Link Copied!

 

পরীমনি র বাসা নয় এ যেন মাদকের আস্তানা।

 

আইস এলএসডি সহ ভয়ংকর সব মাদক উদ্ধার হয়েছে পরিমনির বাসায়।

 

অভিযানে অংশ নেওয়া র‌্যাব কর্মকর্তারা জানান, পরীমনির বেডরুম, ড্রইংরুম, ডাইনিং রুম এমনকি ওয়াশরুম থেকেও বিদেশি মদ উদ্ধার করা হয়েছে।

ADVERTISEMENT

বাসাজুড়ে থরে থরে মদের বোতল রাখা ছিল।
তার বাসার এমন কোনো জায়গা নেই, যেখানে মদ নেই।

তার কাছে দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদ ছিল, যা বাংলাদেশে খুব কমই আমদানি হয়।

 

 

ADVERTISEMENT

আজ বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর বনানীতে পরীমনির বিলাসবহুল ফ্ল্যাটে অভিযান শুরু করে  র‌্যাব।

 

প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত ৮টা ১৫ মিনিটে আলোচিত এই নাইকাকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। এ সময় তার বাসা থেকে অভিযান চালিয়ে মদ নতুন মাদক এলএসডি ও আইস উদ্ধার করা হয়।

 

 

জানা গেছে, অভিযানের প্রথম দিকে পরীমনি র‌্যাবকে কোনো সহযোগিতা করেননি। তবে পরে তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, লাইসার্জিক অ্যাসিড ডাই-ইথ্যালামাইডের (এলএসডি) এবং আইস উদ্ধার করা হয়।

 

ADVERTISEMENT

পরে তার ড্রইংরুমের কাভার্ড, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল এবং বাথরুম থেকে বিপুল সংখ্যক মদের বোতল উদ্ধার করা হয়েছে।

 

র‍্যাব সদস্যদের প্রায় এক ঘন্টা যাবৎ বাহিরে অপেক্ষারত অবস্থায় গৃহপরিচারিকা সহায়তায় বিপুল পরিমাণ মদ, ড্রাগ এবং কন্ট্রেসেপটিভস টয়লেটে ফ্লাস করান পরীমনি। বিপুল আলামত নষ্ট করার সত্যতা মিলেছে র‍্যাবের অভিযানে।

 

 

পরিমনির বিরুদ্ধে আয় কর অমান্যের অভিযোগ এসেছে। উল্লেখ্য তিনি নিয়মিত বিদেশে ভ্রমণে যান। এসকল ভ্রমণে প্রচুর অর্থ ব্যয় করেন তিনি। লাস্যময়ী বিলাসবহুল ভ্রমণের ছবি ইনস্টাতে পোস্ট করে থাকেন। সূত্র মতে, তার অভিজাত ক্লায়েন্টরা এসকল ব্যয় বহন করে থাকে।

 

উল্লেখ্য, কিছুদিন যাবৎ বোট ক্লাব মামলায় নাসিরের বিরুদ্ধে ধর্ষন ও হত্যা চেষ্টার অভিযোগ আনায় আলোচনায় আসেন এই অভিনেত্রী।

 

 

 

 

ADVERTISEMENT

x