ওহে নিন্দুকেরা ভালোবাসা নাও _পরীমনি। – Newsroom bd24.
ঢাকাশনিবার , ৩১ জুলাই ২০২১

ওহে নিন্দুকেরা ভালোবাসা নাও _পরীমনি।

জান্নাতুল ফেরদৌস।
জুলাই ৩১, ২০২১ ১২:০২ পূর্বাহ্ণ
Link Copied!

 

ওহে নিন্দুকেরা ভালোবাসা নাও _পরীমনি।

 

তারকা হলে খ্যাতি আর নিন্দা দুটোই আসে বানের জলের মতো। চিত্রনায়িকা পরীমণির ক্ষেত্রেও বিষয়টা একই।

সিনেমা অঙ্গনে এসে নিজের রূপ-গ্ল্যামারের গুণে তিনি জায়গা করে নিয়েছেন; পেয়েছেন জনপ্রিয়তা। তার ফেসবুক পেজে রয়েছে এক কোটির বেশি অনুসারী।

দেশের যেকোনো সিনে তারকার চেয়ে তার অনুসারী বেশি।
ফলোয়ার বা অনুসারীদের মধ্যে সবাই কি ভক্ত বা শুভাকাঙ্ক্ষী? উত্তর হলো– না! এর মধ্যে বড় একটা অংশই প্রতিনিয়ত সমালোচনায় মেতে থাকেন। সেটা পরীমণির ব্যক্তিগত বিষয় হোক কিংবা সিনেমাকেন্দ্রিক কোনো প্রসঙ্গ।

 

 

তবে নিন্দুকেরা সমালোচনা করলেও পরী তাদেরকে ভালোবাসাই দিতে চান। ফেসবুকে তিনটি ছবি পোস্ট করে এমনটাই জানালেন নায়িকা। ছবিগুলোতে দেখা যায়, একটি বিলাসবহুল ইয়টে বসে আছেন পরী। তার রূপের আবেদন যেন মুড়িয়ে রেখেছে ছবিগুলোকে। পোস্টটির ক্যাপশনে পরী লিখেছেন, ‘ওহে নিন্দুকেরা, ভালোবাসা নাও’।

জীবন হলো আইসক্রিমের মতো! কামড়ে খাওয়ার তাড়া থাকতে নেই।এতে স্বাধ অনুভব হয় না। শুধু খাওয়াটাই হয়। স্বাধ পেতে হলে চেটেই খাও।তোমার ঠোঁট ,জিভ, দাঁত ,গলা, চিবুক আর তোমার পাকস্থলীকে টের পেতে দাও এর হিম!

জীবনও তাই, শুধু সুখটুকুতে এর বিস্বাধ ধরে! তাই তাকেও এর কান্না , দুঃখ ,হতাশা ,আনন্দ ,বেদনা ,ভালোবাসা সবটাই দিও। জীবনের পুরোটা উপভোগ করাই তো জীবন..!

পরী-
২৯/০৭/২০২১

জানা গেছে, গত এপ্রিল মাসে দুবাইতে গিয়েছিলেন পরী। তখনই ছবিগুলো ক্যামেরাবন্দি করেছিলেন তিনি। এর আগেও একই ইয়টে তোলা আরেকটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন নায়িকা।

এদিকে বর্তমানে পরীমণি ব্যস্ত ‘প্রীতলতা’ সিনেমা নিয়ে। পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী ১০ আগস্ট থেকে এই সিনেমার নতুন লটের চিত্রায়ন শুরু হবে।

কিছু দিন আগেই এই সিনেমার ফার্স্ট লুক পোস্টার প্রকাশিত হয়। সেটা দেখে অনেকেই পরীর প্রশংসা করেছেন।

 

নিউজরুম বিডি২৪।