ঢাকাশনিবার , ৩১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

হেলেনা জাহাঙ্গীরের নামে রাজধানীর পল্লবী থানায় মামলা ।

মামুন অর রশিদ (ডেস্ক ঢাকা)
জুলাই ৩১, ২০২১ ৯:৫৫ পূর্বাহ্ণ
পঠিত: 22 বার
Link Copied!

 

 

চাঁদাবাজি ও  প্রতারণার অভিযোগে গ্রেফতার হওয়া হেলেনা জাহাঙ্গীরের নামে রাজধানীর পল্লবী থানায় আরেকটি মামলা হয়েছে।

 

শুক্রবার (৩০ জুলাই)  রাতে র‌্যাব- এর  পক্ষ থেকে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আইনের ৩৫, ৫৫ ও ৭৩ ধারায় মামলাটি দায়ের করেন।

শনিবার (৩১ জুলাই) ভোরে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি বলেন, এ নিয়ে হেলেনা জাহাঙ্গীরের নামে রাজধানীর গুলশান ও পল্লবী থানায় মোট তিনটি মামলা দায়ের করা হয়েছে ।

 

এর আগে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে শুক্রবার (৩১ জুলাই) সন্ধ্যায় রাজধানীর গুলশান থানায়  আরও দুটি মামলা করে র‌্যাব।

 

এর মধ্যে একটি ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৯/৩১ ধারায় একটি মামলা এবং বিশেষ ক্ষমতা আইনে ২৫ বি এর ১(বি) ধারায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) ও ২৪(খ); ২০০১ সালের বাংলাদেশের টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন (সংশোধনী/২০১০) এর ৩৪ (খ); ২০১২ সালের বন্যপ্রাণী (সংরক্ষন ও নিরাপত্তা) আইন এর ৩৪(খ) ধারায় অপর একটি মামলা দায়ের করে র‌্যাব।

 

মামলার পরিপ্রেক্ষিতে গ্রেফতার হেলেন জাহাঙ্গীরকে ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতকে পাঠানো হয়। শুনানি শেষে আদালত হেলেনা জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

 

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসভবনে অভিযান চালায় র‌্যাব। দীর্ঘ চার ঘণ্টা অভিযান শেষে রাত ১২টার দিকে তাকে আটক করা হয়।

 

তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক ও জুয়ার সরঞ্জামসহ বিভিন্ন জিনিসপত্র জব্দ করা হয়।

একই দিনের গভীর রাতে রাজধানীর মিরপুরে জয়যাত্রা আইপি টেলিভিশন কার্যালয়ে অভিযান চালিয়ে বিপুল পরিমানে অবৈধ ও অনুমোদনহীন স্যাটেলাইট সরঞ্জামাদি জব্দ করে র‌্যাব।

 

নিউজরুম বিডি২৪। 

 

ads
adv
adv
ads

x